ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রামুর পল্লিচিকিৎসক আশুতোষ চক্রবর্তী মন্টু আর নেই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২০
রামুর পল্লিচিকিৎসক আশুতোষ চক্রবর্তী মন্টু আর নেই ...

কক্সবাজার: কক্সবাজারের রামু উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সাধারণ সম্পাদক পল্লিচিকিৎসক আশুতোষ চক্রবর্তী মন্টু পরলোকগমন করেছেন। রোববার (২৭ ডিসেম্বর) বিকেল পাঁচটার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও গুণগ্রাহী রেখে যান।

সোমবার সকাল ১০টার দিকে স্থানীয় শ্মশানে তার অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন করা হবে।

রামুর প্রতিনিধিত্বশীল সংগঠন প্রজন্ম ৯৫ এর সদস্য প্রণব চক্রবর্তী টুনামের বাবা আশুতোষ চক্রবর্তী মন্টুর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন সংগঠনের সভাপতি চট্টগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক (এলএ) বদিউল আলম পাভেল, সাধারণ সম্পাদক রেজাউল আমিন মোরশেদসহ সংগঠনটির সব কর্মকর্তা ও সদস্য।

এ ছাড়াও আশুতোষ চক্রবর্তী মন্টুর মৃত্যুতে কক্সবাজার জেলা পূজা উদযাপন পরিষদের সব কর্মকর্তা ও সদস্যদের পক্ষে শোক প্রকাশ করেছেন সভাপতি অ্যাডভোকেট রনজিত দাশ ও সাধারণ সম্পাদক ট্রাস্টি বাবুল শর্মা। বিবৃতিতে নেতৃবৃন্দ ডা. মন্টুর আত্মার সদগতি কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২০
এসবি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।