ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নৌকার বদিউল আলম সীতাকুণ্ডের মেয়র

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২০
নৌকার বদিউল আলম সীতাকুণ্ডের মেয়র

চট্টগ্রাম: সীতাকুণ্ড পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থী বদিউল আলম মেয়র পদে জয় পেয়েছেন। তিনি ১০ হাজার ৮২৯ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষের প্রার্থী মো. আবুল মনছুর ৩ হাজার ৭২ ভোট এবং স্বতন্ত্র প্রার্থী মো. জহিরুল ইসলাম ২৮৭ ভোট পেয়েছেন।

সোমবার (২৮ ডিসেম্বর) অনুষ্ঠিত নির্বাচনে মোট ১৪ হাজার ২২৭ জন ভোটার ইভিএম’র মাধ্যমে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

এর মধ্যে বৈধ ভোটের সংখ্যা ১৪ হাজার ১৮৮টি।

মেয়র ছাড়া কাউন্সিলর পদে ১ নম্বর ওয়ার্ডে আনোয়ার হোসেন, ২ নম্বর ওয়ার্ডে মো. বদিউল আলম, ৩ নম্বর ওয়ার্ডে একেএম শামসুল আলম জয়ী হয়েছেন।

এছাড়া ৪ নম্বর ওয়ার্ডে হারাধান চৌধুরী, ৫ নম্বর ওয়ার্ডে মো. শফিউল আলম, ৬ নম্বর ওয়ার্ডে মো. দিদারুল আলম, ৭ নম্বর ওয়ার্ডে মো. ফজলী এলাহী, ৮ নম্বর ওয়ার্ডে মো. মফিজুর রহমান এবং ৯ নম্বর ওয়ার্ডে জুলফিকার আলী মাসুদ জয় পেয়েছেন।

অন্যদিকে সংরক্ষিত ১ নম্বর ওয়ার্ডে আনোয়ারা বেগম, সংরক্ষিত ২ নম্বর ওয়ার্ডে কামরুন নাহার এবং সংরক্ষিত ৩ নম্বর ওয়ার্ডে খালেদা আক্তার জয়ী হয়েছেন।

সীতাকুণ্ড পৌরসভার নির্বাচনে নয়টি ওয়ার্ডে মোট ভোটার ছিলেন ৩৪ হাজার ৮১৩ জন। এর মধ্যে পুরুষ ১৭ হাজার ৮২৭ জন ও মহিলা ভোটার ১৬ হাজার ৯৮৬ জন।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২০
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।