ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

রাজনীতিতে হতাশ হয়ে বিএনপি-জামায়াত প্রলাপ বকছে: নাছির

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৯ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
রাজনীতিতে হতাশ হয়ে বিএনপি-জামায়াত প্রলাপ বকছে: নাছির

চট্টগ্রাম: নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, রাজনীতিতে হতাশ হয়ে বিএনপি-জামায়াত এখন প্রলাপ বকছে। তারা ধর্মীয় অনুভূতিকে কাজে লাগিয়ে জনগণকে বিভ্রান্ত করে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চায়।

বুধবার (৩০ ডিসেম্বর) ‘গণতন্ত্রের বিজয় দিবস’ উপলক্ষে নগরের লালদিঘীর পাড়ে জেলা পরিষদ ভবনের সামনে নগর আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা তিনি এসব কথা বলেন।

নাছির বলেন, বিএনপি-জামায়াত এবং তাদের দোসররা দেশকে অস্থিতিশীল করার যে অপচেষ্টা চালিয়েছে, সরকার তা নস্যাৎ করে দিয়েছে।

তাই এখন তারা বলছে দেশে বাক স্বাধীনতা নেই।  

তিনি বলেন, ক্ষমতায় থাকাকালে গণতন্ত্রের কথা বলে বিএনপি-জামায়াত গণতন্ত্র হত্যার মহোৎসবে মেতে উঠেছিল। দেশের জনগণ আওয়ামী লীগকে নির্বাচিত করে ফের গণতন্ত্রের জন্ম দিয়েছে। আর তারা এখন বলছে দেশে গণতন্ত্র জিম্মি হয়ে আছে। রাজনীতিতে হতাশ হয়েই তারা এসব প্রলাপ বকছে।  

নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে সভায় বক্তব্য দেন সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, আলতাফ হোসেন বাচ্চু, নগর আওয়ামী লীগের উপদেষ্টা শফর আলী, আইন বিষয়ক সম্পাদক শেখ ইফতেখার সাইমুল চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৩৬ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa