ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চমেকে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় মামলা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৫ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২১
চমেকে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় মামলা

চট্টগ্রাম: চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় ১৩ জনের নামে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দুপুরে চমেক ছাত্রলীগের সভাপতি ডা.মো.হাবিবুর রহমান বাদী হয়ে পাঁচলাইশ থানায়  মামলাটি দায়ের করেন।

মামলার আসামিরা হলেন- অভিজিৎ দাশ, মুশফিকুর ইসলাম আরাফ, মো. রিয়াজুল ইসলাম, তৌফিকুর রহমান, সৌমিক বড়ুয়া, আতাউল্লাহ বুখারী, এইচ এম ফজলে রাব্বি সুজন, সুভাষ মল্লিক সবুজ, সাদ্দাম হোসেন ইভান, রবিউল ইসলাম রাজু, ইয়াসিন আওরাজ ভূঁইয়া রওনক প্রকাশ ভূঁইয়া রনক, মোহাম্মদ হানিফ ও জিয়াউদ্দিন আরমান।

মলার বাদী চমেক ছাত্রলীগের সভাপতি ডা.মো.হাবিবুর রহমান বাংলানিউজকে জানান, গত ২৭ তারিখ সন্ধার ঘটনায় ১৩ জনের নাম উল্লেখ করে তিনি একটি মামলা দায়ের করেছেন।

মামলায় অজ্ঞাতনামা আরও ৭০-৮০ জনকে আসামি করা হয়েছে। পাঁচলাইশ থানার মামলা নম্বর ২৩ (২৯.০৪.২০২১)।

প্রসঙ্গত, মঙ্গলবার (২৭ এপ্রিল) সন্ধ্যায় সোয়া ৭টার দিকে ‘সিএমসি ক্যাফে’র সামনে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চমেক ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পাঁচজন আহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ।  

বাংলাদেশ সময়: ০১৪৪ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।