ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

অস্থায়ী শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ করবে জেলা প্রশাসন

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২২
অস্থায়ী শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ করবে জেলা প্রশাসন ...

চট্টগ্রাম: মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণকাজ চলমান থাকায় এবার মিউনিসিপ্যাল স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গণে নির্মিত শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পণ করবে জেলা প্রশাসন।  

সোমবার (২১ ফেব্রুয়ারি) রাত ১২ টা ১ মিনিটে  শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হবে।

এছাড়া চট্টগ্রাম জেলা প্রশাসনের উদ্যোগে দিনব্যাপী নানান কর্মসূচির আয়োজন করা হয়েছে।

এবার প্রতিটি সংগঠনের পক্ষ হতে সর্বোচ্চ ৫ জন ও ব্যক্তিপর্যায়ে একসঙ্গে সর্বোচ্চ ২ জন পুষ্পস্তবক অর্পণ করবেন।

একুশে ফেব্রুয়ারি উপলক্ষ্যে শিক্ষা প্রতিষ্ঠান এবং সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি প্রতিষ্ঠানের ভবনসমূহে সঠিক নিয়মে, সঠিক রং ও মাপে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হবে।  

২১ ফেব্রুয়ারি সন্ধ্যা সাড়ে ৬টায় জেলা শিল্পকলা একাডেমি মুক্তমঞ্চে স্বাস্থ্যবিধি মেনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন বিভাগীয় কমিশনার মো. আশরাফ উদ্দিন। বিশেষ অতিথি থাকবেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর, চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস এম রশিদুল হক, মহানগর ইউনিট কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহমদ, চট্টগ্রাম জেলা ইউনিট কমান্ডের ভারপ্রাপ্ত কমান্ডার এ কে এম সরোয়ার কামাল।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২২ 
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

চট্টগ্রাম প্রতিদিন এর সর্বশেষ