ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

প্যাসিফিক জিন্সের নাছির উদ্দিনের ৩ দফা জানাজায় মানুষের ঢল 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, মার্চ ২, ২০২২
প্যাসিফিক জিন্সের নাছির উদ্দিনের ৩ দফা জানাজায় মানুষের ঢল  জানাজায় মানুষের ঢল

চট্টগ্রাম: কেউ চোখ মুছছেন। কারও চোখে জল টলমল করছে।

হাজার হাজার মানুষ। নানা শ্রেণি-পেশার মানুষ।
প্রিয়জনকে শেষ বিদায় জানাতে এসেছিলেন তারা। জানাজায় অংশ নিতে এসেছিলেন তারা। দূরদূরান্ত থেকে এসেছেন, দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে এসেছেন।

নগরের সিইপিজেড, জমিয়তুল ফালাহ মসজিদ মাঠ ও সীতাকুণ্ডের সলিমপুরে নিজ গ্রামে বুধবার (২ মার্চ) তিন দফা জানাজার চিত্রই ছিল এমনি।

নাছির উদ্দিনের বড় ছেলে, চট্টগ্রাম চেম্বারের সহ-সভাপতি সৈয়দ মো. তানভীর জানান, বুধবার ভোরে থাইল্যান্ড থেকে তার বাবার মরদেহ চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর আনা হয়। তারপর সকাল সাড়ে ৯টার দিকে ইপিজেডে প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এরপর বাদে জোহর ওয়াসা মোড়ের জমিয়তুল ফালাহ জামে মসজিদ প্রাঙ্গণে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। বাদ আসর নিজবাড়িতে তৃতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।  

সোমবার (২৮ ফেব্রুয়ারি) বাংলাদেশ সময় বিকেল সোয়া ৩টায় ব্যাংককের একটি হাসপাতালে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭১ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে প্যাসিফিক জিন্সসহ বিভিন্ন কারখানার শ্রমিক-কর্মকর্তা, স্বজন, শুভাকাঙ্ক্ষীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।  

>> প্যাসিফিক জিন্সের চেয়ারম্যান নাছির উদ্দিন আর নেই

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, মার্চ ০২, ২০২২ 
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।