ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ছারপোকা মারার ওষুধ খেয়ে স্কুলছাত্রীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, মার্চ ২৪, ২০২২
ছারপোকা মারার ওষুধ খেয়ে স্কুলছাত্রীর মৃত্যু প্রতীকী ছবি

চট্টগ্রাম: নগরের বাকলিয়া থানার মাস্টারপুল এলাকায় মায়ের সঙ্গে অভিমান করে ছারপোকা মারার ওষুধ খেয়ে জয়ন্তী দাশ (১৪) নামে এক দশম শ্রেণির ছাত্রীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৪ মার্চ) সকালে মাবুদ ম্যানশনের চারতলায় এ ঘটনা ঘটে।

জয়ন্তী দাশ, একই এলাকার স্বপন দাশের মেয়ে। সে বাকলিয়া আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী।
 

মরদেহের সুরলহাত করা বাকলিয়া থানার উপসহকারী পরিদর্শক (এসআই) নিদর্শন বড়ুয়া বাংলানিউজকে বলেন, জয়ন্তীর সঙ্গে বাসায় মায়ের সঙ্গে বিভিন্ন কথাবার্তা নিয়ে রাগারাগি হয়েছিল। এছাড়াও বাসা থেকে বের হওয়া নিয়ে জয়ন্তী দাশের সঙ্গে মায়ের সঙ্গে কথা কাটাকাটি হয়। অভিমান করে ছারপোকা মারার ওষুধ খেয়েছিল জয়ন্তী, এটাতে তার মৃত্যু হয়। বাসা থেকে ছারপোকা মারার ওষুধ উদ্ধার করা হয়েছে।  

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান বাংলানিউজকে বলেন, অচেতন অবস্থায় বাকলিয়া আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির জয়ন্তী নামে এক শিক্ষার্থীকে বেলা পৌনে ২টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হয়। চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, মার্চ ২৪ , ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।