ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আইপিএলের বাজি: ভাই খুন, বোন হাসপাতালে 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২২
আইপিএলের বাজি:  ভাই খুন, বোন হাসপাতালে  ...

চট্টগ্রাম: হাটহাজারী থানার চিকনদণ্ডী ইউনিয়নের আমান বাজারে আইপিএল খেলায় বাজি ধরে কথা কাটাকাটির জেরে মো. ফারুক নামের এক যুবক খুন হয়েছেন। এ ঘটনায় মো. ফারুকের বোন জেসমিন আক্তার আহত হয়ে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 

মঙ্গলবার (৫ এপ্রিল) রাত ১২টার দিকে জয়নাব ক্লাবের পশ্চিম পাশে নাজিম কলোনিতে এ ঘটনা ঘটে। নিহত মো. ফারুক কুমিল্লা জেলার লাকসাম থানা এলাকার কুরবান আলীর ছেলে বলে জানা গেছে।

তিনি আমান বাজার এলাকায় নাজিম কলোনিতে পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকতেন।

স্থানীয় বাসিন্দা ও নিহত ফারুকের পরিবার সূত্রে জানা যায়, চায়ের দোকানে আইপিএলের দল পছন্দ অপছন্দ নিয়ে কথা কাটাকাটি হয় ফারুক ও ফয়সালের। একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি হয়। পরে ফয়সাল ১৫-২০ জন সহযোগীকে সঙ্গে নিয়ে ফারুককে এলোপাতাড়ি শরীরের বিভিন্ন স্থানে মারধর করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন উদ্ধার করে ফারুক ও তার বোন জেসমিনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক ফারুককে মৃত ঘোষণা করেন। বোন জেসমিন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

খুনের ঘটনায় ২ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলে বাংলানিউজকে জানিয়েছেন হাটহাজারী থানার উপপরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর।

তিনি বলেন, আইপিএল খেলায় বাজি ধরা নিয়ে ওই এলাকার কয়েকজন যুবকের সঙ্গে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ফারুক ও বোন জেসমিনকে কিল-ঘুষি মেরে গুরুতর আহত করে। এ অবস্থায় স্থানীয় লোকজন ফারুক ও জেসমিনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে আনেন। সেখানে মঙ্গলবার রাত ১টার দিকে ফারুককে চিকিৎসক মৃত ঘোষণা করেন। জেসমিন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনা থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।