ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চোরাই স্বর্ণসহ গ্রেফতার ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩২ ঘণ্টা, জুলাই ২০, ২০২২
চোরাই স্বর্ণসহ গ্রেফতার ৩ ...

চট্টগ্রাম: নগরের আকবরশাহ থানার ফিরোজশাহ কলোনি থেকে চোরাই স্বর্ণসহ চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে ডবলমুরিং থানা পুলিশ। তারা হলেন- লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার ইটাখোলা গ্রামের হোসেনের ছেলে মিজান হাজারী প্রকাশ আনোয়ার (৩৫), ফেনী জেলার দাগনভুঞা থানার উত্তর জয়লস্কর গ্রামের শেখ আহম্মদের ছেলে মনির আহম্মদ (৩২) ও লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার ইটাখোলার হোসেনের ছেলে রুবেল হোসেন (৩০)।

মঙ্গলবার (১৯ জুলাই) রাতে আল আমিন হাসপাতাল গলির ফারুকের বিল্ডিংয়ে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

ডবলমুরিং মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. মহিম উদ্দিন বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ফিরোজশাহ কলোনিতে অভিযান চালিয়ে স্বর্ণসহ সংঘবদ্ধ চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

তাদের কাছ থেকে চোরাই ১টি স্বর্ণের চুড়ি, ১টি চেন ও ৩টি স্বর্ণের আংটি উদ্ধার করা হয়েছে। উদ্ধার হওয়া স্বর্ণের বাজার মূল্য ১ লাখ ৩৫ হাজার ৭০০ টাকা। আসামিদের বিরুদ্ধে বিভিন্ন থানায় চুরিরসহ একাধিক মামলা রয়েছে।  ৭ দিনের রিমান্ড আবেদনসহ তাদের আদালতে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা জুলাই ২০, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।