ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কোর্ট হিলে দুদকের গণশুনানির তথ্যকেন্দ্র 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২১ ঘণ্টা, জুলাই ২১, ২০২২
কোর্ট হিলে দুদকের গণশুনানির তথ্যকেন্দ্র  ...

চট্টগ্রাম: কোর্ট হিলে দুদকের গণশুনানির তথ্যকেন্দ্র স্থাপন করা হয়েছে।  

বুধবার (২০ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কোট হিলে ওঠার পথে সরকারি জায়গায় তথ্যকেন্দ্র স্থাপন করতে গেলে আইনজীবীরা সেখানে থেকে সরিয়ে নেওয়ার অনুরোধ জানান।

পরে সেটি অন্য স্থানে সরিয়ে নেওয়া হয়।

দুর্নীতি দমন কমিশন (দুদক) চট্টগ্রাম অঞ্চলের উপপরিচালক নাজমুস সাদাত বাংলানিউজকে বলেন, কোর্ট হিলে তিন জায়গায় আমাদের তথ্যকেন্দ্র স্থাপন করা হচ্ছে।

একটি স্থানে আইনজীবীদের সমস্যা হওয়ায় আমরা সেখান থেকে তথ্যকেন্দ্র সরিয়ে নিয়ে অন্য জায়গায় স্থাপন করেছি।  

চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জিয়া উদ্দিন বাংলানিউজকে বলেন, দুদক যেখানে তথ্যকেন্দ্র স্থাপন করেছে সেখানে চলাচলে বিঘ্ন ঘটে। তাই আমরা তাদেরকে সেখান থেকে তথ্যকেন্দ্র সরিয়ে অন্য জায়গায় স্থাপন করার জন্য বলেছি।  

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। তারই ধারাবাহিকতায় এই জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে আগামী ৩ আগস্ট চট্টগ্রামে গণশুনানির আয়োজন করেছে দুর্নীতি দমন কমিশন চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়। সে লক্ষ্যে চট্টগ্রামের বিভিন্ন সরকারি অফিস এবং জনবহুল স্থানে তথ্য সংগ্রহ এবং সেবাপ্রার্থীদের মতামত গ্রহণের জন্য বেশ কয়েকটি বুথ স্থাপন করেছে দুদক।  

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, জুলাই ২১, ২০২২ 
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।