ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সার্জেন্টের বিরুদ্ধে চাঁদা দাবির মামলা, ২ দিন পর প্রত্যাহারের আবেদন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৩ ঘণ্টা, জুলাই ২১, ২০২২
সার্জেন্টের বিরুদ্ধে চাঁদা দাবির মামলা, ২ দিন পর প্রত্যাহারের আবেদন প্রতীকী ছবি

চট্টগ্রাম: নগরের হালিশহর আউটার রিং রোড এলাকায় গাড়ি আটকে চাঁদা দাবি ও মারধরের অভিযোগে ট্রাফিক সার্জেন্টের বিরুদ্ধে আদালতে নালিশি মামলা দায়ের করার দুই দিন পরে মামলার বাদী আদালতে মামলা প্রত্যাহারের আবেদন করেছেন।

বৃহস্পতিবার (২১ জুলাই) চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাদ্দাম হোসেনের আদালতে আইনজীবীর মাধ্যমে মামলার বাদী মো. রায়হান এই আবেদন করেন।

এর আগে গত মঙ্গলবার (১৯ জুলাই) একই আদালতে চাঁদা দাবির অভিযোগে মামলা করেন। অভিযুক্ত, ট্রাফিক-পশ্চিম বিভাগে কর্মরত পুলিশ সার্জেন্ট মো. সজল।
 

আদালত সূত্রে জানা যায়, কর্নেল হাট এলাকার মো. খলিলের ছেলে মো. রায়হান (৩৬) গত ১২ জুলাই বিকেলে স্ত্রী, স্কুলপড়ুয়া মেয়ে ও কয়েকজন বন্ধুসহ হালিশহর রিং রোড সাগর পাড়ে বেড়াতে যান। এসময় সার্জেন্ট মো. সজল তার গাড়ি আটক করে বলেন, এই গাড়ি রিং রোডে চলাচলের অনুমতি নেই। তিনি রায়হানের কাছে ৩ হাজার টাকা দাবি করেন এবং সবাইকে গাড়ি থেকে নামিয়ে দেন। টাকা না থাকায় রায়হান টাকা এনে ঘটনাস্থলে এসে দেখেন গাড়িটি সেখানে নেই। পরে সার্জেন্টের সঙ্গে যোগাযোগ করলে পরদিন ট্রাফিক পুলিশ অফিসে যেতে বলেন। পরদিন সেখানে গিয়ে একজন ট্রাফিক ইন্সপেক্টরকে অভিযোগ করেন রায়হান। ট্রাফিক ইন্সপেক্টর প্রাইভেটকারটি রায়হানকে ফিরিয়ে দিতে বলেন। কিন্তু ইন্সপেক্টর সেখান থেকে চলে যাওয়ার পর রায়হানকে সার্জেন্ট সজল মারধর করেন। আদালত মামলাটি গ্রহণ করে অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার কর্মকর্তা দিয়ে তদন্ত করার জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চট্টগ্রাম মেট্রোকে নির্দেশ দিয়েছেন।

মামলার বাদীর আইনজীবী মো. সাইফুল আলম বাংলানিউজকে বলেন, মামলার বাদী রায়হান সাহেবের সঙ্গে সার্জেন্ট সজলের সঙ্গে সমাজিকভাবে মিমাংসা হয়েছে। যার কারণে আদালতে মামলা প্রত্যাহারের আবেদন করা হয়েছে। আদালত মামলার শুনানি দিন আগামী ২২ আগস্ট আদেশ দেবেন।  

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, জুলাই ২১, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।