ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

মহাসড়কে পাশে মিললো যুবকের বস্তাবন্দি মরদেহ 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, নভেম্বর ১, ২০২২
মহাসড়কে পাশে মিললো যুবকের বস্তাবন্দি মরদেহ 

চট্টগ্রাম: চন্দনাইশে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পাশ থেকে আরিফুল ইসলাম (২৯) নামে এক যুবককের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

মঙ্গলবার (১ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে  গাছবাড়িয়ায় সালেহ আহমদ সওদাগর পুকুর পাড়ের ঝোপের ভিতর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

আরিফুল ইসলাম, চন্দনাইশ থানার পূর্ব ছৈয়দাবাদের ২ নম্বর ওয়ার্ডের উত্তর হাসিমপুর এলাকার মো. ইয়াকুব আলীর ছেলে। তিনি পেশায় পিকআপ চালক।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ২৯ অক্টোবর সন্ধ্যায় স্থানীয় শামসুল আলম চৌধুরীর কলোনির ভাড়াটিয়া মোহাম্মদ আব্দুল আজিজের কাছ থেকে পাওনা টাকা আনতে যায় আরিফ। এর পর থেকে নিখোঁজ হন তিনি। পরে আত্মীয়-স্বজন সবদিকে খোঁজাখুঁজির পর কোনো খোঁজ না পেয়ে ছোট ভাই মো. হামিদ চন্দনাইশ থানায় একটি নিখোঁজ জিডি করেন।

চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন বাংলানিউজকে বলেন, গাছবাড়িয়ায় সালেহ আহমদ সওদাগর পুকুর পাড়ে একটি ঝোপের ভিতর থেকে বস্তাবন্দি অবস্থায় একটি অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। সেখানে আরিফের পরিবারের সদস্যরা মরদেহ শনাক্ত করে। মরদেহের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে হত্যা বলে ধারণা করা হচ্ছে। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, অক্টোবর ০১ নভেম্বর, ২০২২
এমআই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।