ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১, ২৬ রবিউস সানি ১৪৪৩

দিল্লি, কলকাতা, আগরতলা

মমতার কালীঘাটের বাড়িতে সমর্থকদের ভিড়

আনোয়ারুল করিম ও রক্তিম দাশ, সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০০ ঘণ্টা, মে ২০, ২০১১
মমতার কালীঘাটের বাড়িতে সমর্থকদের ভিড়

কালীঘাট (কলকাতা) থেকে: মুখ্যমন্ত্রী হওয়ার আগে ‘নেত্রী’ মমতা ব্যানার্জিকে এক নজর দেখার জন্য তার বাড়িতে সকাল থেকেই সমর্থকরা ভিড় করছেন।

বেলা বাড়ার সঙ্গে সঙ্গে দক্ষিণ কলকাতার কালীঘাটের হরিশ চ্যাটার্জি রোডের ৩০/বি বাড়ির সামনের অপ্রশস্ত স্থানটিতে তিল ধারনের আর জায়গা ছিল না।



আগে থেকে তৈরি করা বাঁশের ব্যারিকেড দিয়ে মমতার বাড়ি যাতায়াতের জন্য পথ ছাড়া পুরো এলাকায় মানুষ থিকথিক করছে। তাদের কারো হাতে ফুল, কারো খাবার, কেউবা শঙ্খ ধ্বনি দেওয়ার জন্য শাঁখ নিয়ে উপস্থিত হয়েছেন।

মমতা ব্যানার্জির ছোট ভাই কার্তিক চ্যাটার্জি শুক্রবার সকালের দিকে বাড়ির সামনে বাংলানিউজকে বলেন, ‘শুক্রবার খুব ভোর থেকেই বাড়ির সামনে মানুষ আসতে থাকেন। ’

তিনি বলেন, ‘সবারই দাবি, দিদিকে একবার দেখবো। ’

কার্তিক বলেন, ‘নির্বাচনের ফলাফল ঘোষণার দিন দুপুর থেকেই বাড়ির সামনে মানুষের ভিড় লেগে আছে। ’

কলকাতার আশেপাশের জেলাগুলো থেকে মানুষ বেশি এসেছে বলেও জানান কার্তিক। বর্ধমানের রায়না থেকে সমর গুছাইত বলেন, ‘মুখ্যমন্ত্রী হওয়ার আগে দিদিকে একবার দেখতে এসেছি। ’  

তিনি বলেন, ‘দিদির কাছে চাইবো, রাজ্যে যেন সুশাসন ফিরে আসে। ’  

জড়ো হওয়া সমর্থকরা আশা করছেন, মমতা বেরিয়ে যাওয়ার সময় তাদের সঙ্গে কথা বলবেন। কেউবা মমতাকে একটু ছুঁয়ে দেখার আশা নিয়ে অপেক্ষায় রয়েছেন।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, মে ২০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa