ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

মিরাক্কেল-৯ শুরু হচ্ছে ১০ ডিসেম্বর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২১ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৫
মিরাক্কেল-৯ শুরু হচ্ছে ১০ ডিসেম্বর

কলকাতা: সুকুমার রায়ের খুড়োর কলের সামনে চাপা কলে রোজ পানি আনতে যান মীর। তার উল্টো দিকে এক বাড়ির দালানের দিকে উঁকিঝুঁকি দেন পাড়ার যুবক চিকিৎসক।

‘শেফ’ থেকে মধ্যবয়সী ‘কাকু’। আর সেই পাড়ায় অবিরত চলে কৌতুকের বৃষ্টি।

এই কৌতুকের বৃষ্টির জমা পানিতে কখনও ভেসে ওঠে রাজনীতি, কখনও মধ্য যৌবনের ‘ক্রাইসিস’ আবার কখনও সামাজিক বস্তাপচা সংস্কার, সাহসী কিন্তু মজাদারভাবে।

আগামী ১০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে মিরাক্কেল সিজন ৯। মিরাক্কেল ৯-এ থাকছেন বাংলাদেশের একাধিক কমেডিয়ান। ইতোমধ্যে বেশ কয়েকটি পর্বের শুটিংও শেষ হয়েছে।

জানা যায়, কিছুটা ফরম্যাটে পরিবর্তন এসেছে মিরাক্কেল ৯-এ। তবে বিচারক হিসেবে থাকছেন সেই তিন পরিচিত মুখ। পরান বন্দ্যোপাধ্যায়, রজতাভ দত্ত ও শ্রীলেখা মিত্র।

চ্যানেলের তরফে থেকে নতুন ফরম্যাট সম্পর্কে বিশেষ কিছু বলা না হলেও জানা যায়, সিজন ৯-এ রজতাভ দত্ত, পরান বন্দ্যোপাধ্যায় ও শ্রীলেখা মিত্র এক পাড়ার প্রতিবেশী। সেই পাড়ার এক বারন্দায় বসে তার ব্যান্ড ব্যান্ডেজকে নিয়ে গান বাজনা করেন সঞ্চালক মীর। তারপরের অংশ জানতে চাইলে অপেক্ষা করতে হবে ১০ ডিসেম্বর পর্যন্ত।

এবারের কৌতুকেও থাকছে চমক। চমক থাকতে পারে অতিথিদের তালিকাতেও। বিগত বছরগুলোর মতোই বাংলদেশের শিল্পীদের নিয়ে বিশেষ আগ্রহ ইতোমধ্যেই লক্ষণীয় হয়ে উঠেছে। সব মিলিয়ে আবার হাসতে হাসতে দমবন্ধ হওয়ার জোগাড় হবেন দর্শক- এটাই আশা চ্যানেল কর্তৃপক্ষের।

বাংলাদেশ সময়: ১২২২ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৫
ভিএস/ওএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।