ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

ধর্ষণের অভিযোগ

সিপিআই (এম) নেতা মনোরঞ্জনকে গ্রেফতারের দাবি

আগরতলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৫ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৫
সিপিআই (এম) নেতা মনোরঞ্জনকে গ্রেফতারের দাবি ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আগরতলা: ভারতের কমিউনিস্ট পার্টি (মার্ক্সবাদী) সিপিআই (এম) নেতা বিধায়ক মনোরঞ্জন আচার্যকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে ত্রিপুরা রাজ্যের দুই বিরোধী দল।

শুক্রবার (১১ ডিসেম্বর) ত্রিপুরায় পৃথক কর্মসূচি থেকে এই দাবি জানায় কংগ্রেস ও বিজেপি।



এদিন সন্ধ্যায় ত্রিপুরা প্রদেশ মহিলা কংগ্রেসের সদস্যারা মনোরঞ্জন আচার্যকে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছেন।

বিক্ষোভ মিছিলে ত্রিপুরা প্রদেশ মহিলা কংগ্রেসের সভানেত্রী কল্যাণী রায় অভিযোগ করেন, পনেরো দিন আগে ধর্ষণের ঘটনাটি ঘটলেও নির্বাচনের জন্য সিপিআই (এম) এটি চেপে রাখে। পরে তা প্রকাশ হলে অভিযুক্তকে দল ও বিধায়ক পদ থেকে সরিয়ে দেওয়া হয়। কিন্তু এই বিষয়ে পুলিশ ও স্বরাষ্ট্রমন্ত্রীকে কোনো আইনি পদক্ষেপ নিতে দেখা যায়নি।

এদিকে, ত্রিপুরা প্রদেশ কংগ্রেস এক সংবাদ সম্মেলনে মনোরঞ্জন আচার্যের গ্রেফতারের দাবি জানায়। এই ঘটনায় নিন্দা জানান প্রদেশ কংগ্রেসের মিডিয়া সেলের আহ্বায়ক ডা. অশোক সিনহা।

একই ঘটনায় বিজেপিও নিন্দা জানিয়ে অভিযুক্ত মনোরঞ্জনকে গ্রেফতারের দাবি জানিয়েছে।

বিজেপির রাজ্য সভাপতি সুধীন্দ্র দাশগুপ্ত বলেন, বামফ্রন্টের নেতাদের এ ধরনের চারিত্রিক স্খলন নতুন কোনো ঘটনা নয়। তারা এ ধরনের কর্মকাণ্ড প্রায়ই করে থাকেন এবং সুকৌশলে তা ধামাচাপাও দিয়ে যান।

বাংলাদেশ সময়: ১১০৪ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৫
আরএইচএস/টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।