ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

সুদীপ বন্দ্যোপাধ্যায়ের গ্রেফতারের ঘটনায় বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৭ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৭
সুদীপ বন্দ্যোপাধ্যায়ের গ্রেফতারের ঘটনায় বিক্ষোভ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের গ্রেফতারের ঘটনায় বিক্ষোভ

কলকাতা: তৃণমূল কংগ্রেসের নেতা ও লোকসভার সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়কে গ্রেফতারের প্রতিবাদে পশ্চিমবঙ্গসহ ভারতের বিভিন্ন স্থানে বিক্ষোভ-সমাবেশ করেছে দলটির নেতা-কর্মীরা।

বুধবার (০৪ জানুয়ারি পশ্চিমবঙ্গের সবক’টি জেলায় বিক্ষোভ-মিছিল করে তৃণমূল কংগ্রেসের নেতা-কর্মীরা। পশ্চিমবঙ্গ ছাড়াও ওড়িশার ভুবনেশ্বরে সিবিআই দফতরের সামনে বিক্ষোভ করেছে তারা।

বিক্ষোভের কারণে যানজটের সৃষ্টি হয় পশ্চিমবঙ্গের বিভিন্ন রাস্তায়। বিঘ্ন ঘটে ট্রেন চলাচলেও। এছাড়া নিরাপত্তা বাড়ানো হয় কলকাতার সিজিও কমপ্লেক্সে’র সিবিআইয়ের কার্যালয়ের।

অন্যদিকে কলকাতায় ভারত সরকারের মন্ত্রী গায়ক বাবুল সুপ্রিয়র বাড়ির সামনে বিক্ষোভ করে কংগ্রেসের নেতা-কর্মীরা। জিজ্ঞাসাবাদে বাবুল সুপ্রিয়র নাম বলেছে সিবিআই’র হাতে গ্রেফতার তৃণমূল কংগ্রেস সাংসদ অভিনেতা তাপস পাল। বাবুল সুপ্রিয়র গ্রেফতারের দাবিতে পশ্চিমবঙ্গের রাজ্যপাল কেশরী নাথ ত্রিপাঠী’র সঙ্গে দেখা করে দাবি জানান তৃণমূল কংগ্রেসের নেতা-মন্ত্রীরা।

মঙ্গলবার (০৩ জানুয়ারি) রোজভ্যালি আর্থিক প্রতারণা ঘটনায় ভারতের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা, সিবিআই গ্রেফতার করে সুদীপ বন্দ্যোপাধ্যায়কে।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৭
এসএস/ওএইচ/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।