ঢাকা, বুধবার, ১২ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারি ২০২২, ২২ জমাদিউস সানি ১৪৪৩

দিল্লি, কলকাতা, আগরতলা

রাজনৈতিক লড়াই

মমতার পাশে শাহরুখসহ একঝাঁক বলিউড তারকা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৪ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২১
মমতার পাশে শাহরুখসহ একঝাঁক বলিউড তারকা শাহরুখ খান ও মমতা বন্দোপাধ্যায়। ফাইল ছবি।

বলিউড সুপারস্টার শাহরুখ খান প্রতিহিংসার শিকার বলে মন্তব্য করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বুধবার (১ ডিসেম্বর) মুম্বাই সফরকালে তিনি এ কথা বলেন।

এদিন মমতার সঙ্গে আলোচনায় যোগ দিয়েছিলেন একঝাঁক বলিউড তারকাও।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে জানিয়েছে, রাজনৈতিক নেতা, আন্দোলনকর্মী ও সাবেক বিচারপতিদের সঙ্গে আলাপচারিতায় শাহরুখ খান বিজেপির প্রতিহিংসার শিকার হয়েছেন বলে মন্তব্য করেন মমতা। এ সময় বিজেপিকে ‘নিষ্ঠুর ও অগণতান্ত্রিক’ দল বলেও অভিহিত করেন তিনি। একইসঙ্গে সামনে এগিয়ে যেতে ঐক্যবদ্ধ হওয়ার প্রয়োজনীয়তা তুলে ধরেন।

এ সময় উপস্থিত থাকা বলিউড পরিচালক মহেশ ভাটকে মমতা বলেন, মহেশজি, আপনিও তো প্রতিহিংসার শিকার হয়েছেন। শাহরুখ খানও প্রতিহিংসার শিকার হয়েছেন। যদি আমরা জিততে চাই, তাহলে আমাদের লড়াই করতে হবে। নিজেদের কথা প্রকাশ্যে বলতে হবে।

কিংবদন্তী গীতিকার ও চিত্রনাট্যকার জাভেদ আখতারের উদ্যোগে আয়োজিত এই আলোচনায় মমতার সঙ্গে উপস্থিত ছিলেন রাজনীতিবিদ-অভিনেতা শত্রুঘ্ন সিনহা, লেখক শোভা দে, অভিনেত্রী স্বরা ভাস্কর, রাহুল বোস, কঙ্কনা সেন শর্মা, মেধা পাটকর, রিচা চাড্ডার প্রমুখ। এছাড়াও হাইকোর্টের সাবেক বিচারপতি শফি পারকার, অভয় থিপসে, তুষার গান্ধী, সাবেক কংগ্রেস নেতা সঞ্জয় ঝা, সুধীন্দ্র কুলকার্নি উপস্থিত ছিলেন।  

আরও পড়ুন: বিজেপিকে বোল্ড আউট করবোই: মমতা

বাংলাদেশ সময়: ১৪০৪ ঘণ্টা, ০২ ডিসেম্বর, ২০২১
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa