ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ফুড ব্লগার-ইনফ্লুয়েন্সারদের সঙ্গে রাঁধুনীর বারবিকিউ পার্টি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৮ ঘণ্টা, মার্চ ৭, ২০২৩
ফুড ব্লগার-ইনফ্লুয়েন্সারদের সঙ্গে রাঁধুনীর বারবিকিউ পার্টি

দেশের জনপ্রিয় ফুড ব্লগার, ইনফ্লুয়েন্সার আর রাঁধুনীর ‘জমবে বারবিকিউ’ ক্যাম্পেইনের বিজয়ীদের সঙ্গে বনানীর একটি রেস্টুরেন্টে হয়ে গেল জমজমাট বারবিকিউ পার্টি। এ পার্টির মাধ্যমেই শেষ হলো ক্যাম্পেইনটির ৩য় সিজন।

প্রতি বছর শীতে রাঁধুনী বারবিকিউ মশলার স্বাদে বারবিকিউ পার্টিগুলো আরও জমিয়ে তুলতে রাঁধুনীর ‘জমবে বারবিকিউ’ ক্যাম্পেইনটির আয়োজন করা হয়। ক্যাম্পেইনের অংশ হিসেবে অডিয়েন্সের কাছ থেকে রাঁধুনী বারবিকিউ মশলার স্বাদে তাদের জমজমাট বারবিকিউ পার্টির ছবি বা ভিডিও শেয়ার করার আহ্বান জানানো হয়। শেয়ার করা ব্যক্তিদের মধ্য থেকে সৌভাগ্যবান পাঁচজন বিজয়ীদের এবং তাদের অতিথিদের নিয়ে অনুষ্ঠিত হলো এবছরের বারবিকিউ পার্টি।

নাচে-গানে ভরপুর এ অনুষ্ঠানে বিজয়ীদের জন্য ছিল আকর্ষণীয় সব পুরস্কার। সঙ্গে অনুষ্ঠান জমিয়ে রাখতে আরও ছিলেন- রাফসান দ্য ছোট ভাই, টি সুনেহরা, ডানা ভাই জোস, মাহিম মেকস, ইফি বিফের মতো জনপ্রিয় ফুড ভ্লগার এবং সোশ্যাল মিডিয়া সেলিব্রেটিরা।

বাংলাদেশ সময়: ১১১৮ ঘণ্টা, মার্চ ০৭, ২০২৩
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad