ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

রাজধানীর শান্তিনগরে এক্সিম ব্যাংকের শাখা উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৫ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৬
রাজধানীর শান্তিনগরে এক্সিম ব্যাংকের শাখা উদ্বোধন

অব্যাহত অগ্রগতির ধারাবাহিকতায় রাজধানীর শান্তিনগরে এক্সিম ব্যাংকের ১১৩তম শাখার উদ্বোধন হয়েছে। শনিবার (০৩ ডিসেম্বর) এক আড়ম্বড়র্পূণ অনুষ্ঠানে শাখাটির উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার।

ঢাকা: অব্যাহত অগ্রগতির ধারাবাহিকতায় রাজধানীর শান্তিনগরে এক্সিম ব্যাংকের ১১৩তম শাখার উদ্বোধন হয়েছে।

শনিবার (০৩ ডিসেম্বর) এক আড়ম্বড়র্পূণ অনুষ্ঠানে শাখাটির উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- ব্যাংকের ভাইস চেয়ারম্যান মো. আব্দুল মান্নান এমপি, ব্যাংকের পরিচালনা পর্ষদের অন্যান্য সদস্য মো. শহিদুল্লাহ, মো. নূরুল আমিন ফারুক, মো. হাবিব উল্লাহ ডন, লে. কর্নেল অব. সিরাজুল ইসলাম বীর প্রতিক (বার), শান্তিনগর শাখার সম্মানিত গ্রাহকবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার বলেন, এক্সিম ব্যাংক তার ব্যাংকিং সেবা নিরন্তর পোঁছে দিচ্ছে কৃষক, শ্রমিক, পোশাক শিল্পের সঙ্গে জড়িত মা-বোন, নিবেদিতপ্রাণ উদ্যোক্তা কিংবা প্রবাসী ভাইদের হাতে যারা বাংলাদেশের অর্থনীতির ভিত বাঁচিয়ে রেখেছেন। সেই সেবাকে আপনাদের আরও কাছে নিয়ে আসতে শান্তিনগরে শাখা উদ্বোধন করা হলো।

দেশের আর্থসামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার মাধ্যমে এক্সিম ব্যাংক ইতোমধ্যেই দেশসেরা ব্যাংকে পরিণত হয়েছে উল্লেখ করে শান্তিনগরবাসী সবসময় এক্সিম ব্যাংকের সাথেই থাকবে বলে তিনি আশা প্রকাশ করেন।
 
পরে সভাপতির বক্তব্যে ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া গ্রাহকবান্ধব বিনিয়োগ ও আমানত সেবাসমূহ সম্পর্কে আলোচনা করেন এবং সিএসআর কার্যক্রমে ব্যাংকের অবদানসহ দেশীয় ও আন্তর্জাতিক বিভিন্ন পদক ও স্বীকৃতির বিষয় তুলে ধরে স্থানীয় ব্যবসায়ীদের এক্সিম ব্যাংকের কল্যাণমুখী ব্যাংকিংয়ের অংশীদার হওয়ার আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৬
এসআরএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।