ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

সাশ্রয়ী মূল্য ও কোয়ালিটি পণ্যে শীর্ষে মার্সেল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৬
সাশ্রয়ী মূল্য ও কোয়ালিটি পণ্যে শীর্ষে মার্সেল

‘দাম তুলনামূলক কম। কোয়ালিটি ভালো, জিনিসের মানও ভালো। দেখতে সুন্দর। বিক্রয়োত্তর সেবায় সেরা। হাতের কাছে শো’রুম। এসব কারণেই দ্রুত জনপ্রিয় হয়ে ওঠেছে মার্সেল পণ্য।’

ঢাকা: ‘দাম তুলনামূলক কম। কোয়ালিটি ভালো, জিনিসের মানও ভালো।

দেখতে সুন্দর। বিক্রয়োত্তর সেবায় সেরা। হাতের কাছে শো’রুম। এসব কারণেই দ্রুত জনপ্রিয় হয়ে ওঠেছে মার্সেল পণ্য। ’

কথাগুলো বলছিলেন টাঙ্গাইলে মার্সেলের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর ইয়েস ইলেক্ট্রনিক্সের স্বত্ত্বাধিকারী আয়নাল হক।

তার কথাতেই ওঠে আসে মার্সেলের ডিস্ট্রিবিউটর বা ডিলারদের সন্তুষ্টি। যাতে ফুটে ওঠে মার্সেলের পণ্যমান, গ্রাহকপ্রিয়তা, পণ্যের আউটলুক, বিক্রি এবং আফটার সেলস সার্ভিসসহ সার্বিক দিক।

সম্প্রতি দেশব্যাপী মার্সেল ডিস্ট্রিবিউটরদের সঙ্গে কথা বলে এমন অভিব্যক্তিই পাওয়া গেছে। দেশজুড়ে ৫ শতাধিক ডিস্ট্রিবিউটর রয়েছে মার্সেলের। বিক্রয়োত্তর সেবায় রয়েছে অসংখ্য সার্ভিস সেন্টার, যেখানে কাজ করছেন আড়াই হাজার প্রকৌশলী ও টেকনিশিয়ান।

নাটোরের বাগাতিপাড়া উপজেলার দয়ারামপুরে মার্সেলের এক্সক্লুসিভ শোরুম ‘সততা এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী মুস্তাফিজুর রহমান সুজন।

তিনি বলেন, ‘ফ্রিজ ও টেলিভিশনের ক্ষেত্রে এখানকার অধিকাংশ ক্রেতা দামটাই আগে দেখেন। মার্সেল প্রোডাক্ট দেখতে আকর্ষণীয়। সার্ভিসও খুব ভালো। আর তাই অন্যদের চেয়ে মার্সেলই এগিয়ে।

কুমিল্লা দেবিদ্বারে অন্তরঙ্গ ইলেকট্রনিক্সের স্বত্ত্বাধিকারী হুয়ায়ুন কবীর বলেন, মার্সেল শোরুম চালু করার আগে এখানে বিদেশি ইলেকট্রনিক্স ব্র্যান্ডগুলোর পণ্য বেশি বিক্রি হতো। দীর্ঘস্থায়ী সার্ভিস ও দ্রুত বিক্রয়োত্তর সেবা দেওয়ায় অনেকেই এখন ‌খোনেই আসছেন।

প্রয়োজনে গ্রাহকদের বাড়িতে গিয়ে প্রয়োজনীয় সেবা দেওয়া হয় বলে জানান তিনি। -বিজ্ঞপ্তি

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৬
ওএইচ/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।