ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

যুগের সাথে তাল মিলিয়ে ব্যবসার উন্নয়ন করছে বসুন্ধরা গ্রুপ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৩ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৬
 যুগের সাথে তাল মিলিয়ে ব্যবসার উন্নয়ন করছে বসুন্ধরা গ্রুপ ছবি: আবু বকর-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মঙ্গলবার (০৬ ডিসেম্বর) নগরীর একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়েছে সিলেট অঞ্চলে ‘বসুন্ধরার পরিবেশক সম্মেলন-২০১৬’। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান।

সিলেট: মঙ্গলবার (০৬ ডিসেম্বর) নগরীর একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়েছে সিলেট অঞ্চলে ‘বসুন্ধরার পরিবেশক সম্মেলন-২০১৬’। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান সিলেট অঞ্চলের পরিবেশকদের ধন্যবাদ জানিয়ে বলেন, বসুন্ধরা গ্রুপ তাদের ব্যবসার অংশীদার হিসেবে পরিবেশকদের সুযোগ সুবিধা নিয়ে সব সময় চিন্তা করে। ব্যবসার প্রসারে যত ধরনের সহযোগিতা প্রয়োজন তা করা হবে।

অনুষ্ঠানে ‍অন্য বক্তারা বলেন, বসুন্ধরার পণ্য গুণে মানে সেরা। যে কারণে বাজারেও চাহিদা বেড়েই চলছে। বসুন্ধরা দেশ ও জনগণের কল্যাণে নিয়োজিত রয়েছে। বসুন্ধরা গ্রুপ শুধুমাত্র মুনাফার কথা চিন্তা করে না, ভোক্তা সেবাই তাদের মূল লক্ষ্য। ফলে আস্থার সাথে বসুন্ধরার পণ্য কিনে থাকেন গ্রাহকরা। এভাবেই যুগের সাথে তাল মিলিয়ে বসুন্ধরা গ্রুপ ব্যবসার উন্নয়ন করে যাচ্ছে।    

এর আগে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বসুন্ধরা গ্রুপের ব্রান্ড অ্যান্ড ইনটেলিজেন্স এর জেনারেল ম্যানেজার তৌফিক হাসান। বক্তব্য দেন বসুন্ধরা পেপারস প্রোডাক্ট এর নির্বাহী পরিচালক মাসুদুর রহমান, টিস্যু পেপার সেলস অ্যান্ড হাইজিন প্রোডাক্ট এর নির্বাহী পরিচালক মাসুদুজ্জামান।

পরিবেশকদের বক্তব্যে বসুন্ধরা টিস্যু অ্যান্ড পেপারস এর সিলেটের পরিবেশক চৌধুরী এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী আমিনুজ্জামান জুয়াহির বলেন, বসুন্ধরা গ্রুপ আমাদের বিচ্যুত না করলে পরিবেশক হিসেবে আমরা কখনো ছেড়ে যাবো না।

বসুন্ধরা টিস্যু অ্যান্ড পেপার সিলেটের আঞ্চলিক ব্যবস্থাপক (বিক্রয়-টিস্যু) আব্দুল মান্নানের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আশরাফুল ইসলাম শাহীন।   এছাড়া অনুষ্ঠানে সিলেট বিভাগের চার জেলার বসুন্ধরা গ্রুপের বিভিন্ন পণ্যের পরিবেশকরা অংশগ্রহণ করেন।
হবিগঞ্জ জেলার নবীগঞ্জের মা এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী ও বসুন্ধরা টিস্যু পেপারের পরিবেশক ফিরোজ মাহমুদ বসুন্ধরা গ্রুপের পণ্যের প্রশংসা করে বলেন, এলাকায় বসুন্ধরার ফিরোজ বলে আমাকে চেনে। আমি আজীবন বসুন্ধরার ফিরোজ হিসেবেই থাকতে চাই।
 
সিলেটের দক্ষিণ সুরমার মোহনা ডিস্ট্রিবিউশন এর স্বত্বাধিকারী আশরাফুল ইসলাম শাহীন বলেন, আমাদের ভাবতে ভাল লাগে যে, আমরা মালিক পক্ষের লোক।  

হবিগঞ্জের শরিফুল এন্টারপ্রাইজের ডিস্ট্রিবিউটর শরিফুল ইসলাম প্রতিটি উপজেলায় জনবল বৃদ্ধি করায় কোম্পানির প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

হবিগঞ্জের মাধবপুর কাহের স্টোরের পরিচালক বলেন, কোম্পানির বৃহত্তর স্বার্থে আমরা পরিবেশকের প্রাপ্ত কমিশন থেকেও একটি অংশ ছেড়ে দেই। যে কারণে ওই অঞ্চলে একচেটিয়া ব্যবসা করছে বসুন্ধরা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিলেট মহানগরে বসুন্ধরা টিস্যুর পরিবেশক চৌধুরী এন্টারপ্রাইজের পরিচালক শাহ মো. জিয়াউল কবির পলাশ এবং বসুন্ধরা টিস্যু পেপারের এরিয়া ম্যানেজার হাফিজুর রহমান।

বাংলাদেশ সময়: ১৬০১ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৬
এনইউ/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।