ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বিজয় দিবস উপলক্ষে ইসলামী ব্যাংক কর্মকর্তাদের আলোচনা সভা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৬
বিজয় দিবস উপলক্ষে ইসলামী ব্যাংক কর্মকর্তাদের আলোচনা সভা

ইসলামী ব্যাংক অফিসার কল্যাণ সমিতির উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

ঢাকা: ইসলামী ব্যাংক অফিসার কল্যাণ সমিতির উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।  

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) ইসলামী ব্যাংক টাওয়ারে ব্যাংকের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মুস্তাফা আনোয়ার এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

 

ব্যাংকটির অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট নজরুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এই সভায় সভাপতিত্ব করেন ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মোহাম্মদ আবদুল মান্নান।  

এতে বক্তব্য রাখেন- এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান প্রফেসর সৈয়দ আহসানুল আলম, অডিট কমিটির চেয়ারম্যান হেলাল আহমদ চৌধুরী, রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মো. আবদুল মাবুদ, পরিচালক প্রফেসর ড. কাজী শহীদুল আলম ও মুক্তিযোদ্ধা মো. জয়নুল আবেদীন, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. মাহবুব-উল-আলম, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কোম্পানি সচিব আবু রেজা মোহাম্মদ ইয়াহিয়া এবং সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ইসলামী ব্যাংক অফিসার কল্যাণ সমিতির সভাপতি মো. আমিনুর রহমান।  

ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর, ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

ইঞ্জিনিয়ার মুস্তাফা আনোয়ার প্রধান অতিথির বক্তব্যে বলেন, বাংলাদেশ এখন বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। স্বাধীনতা অর্জিত না হলে দেশ এ পর্যায়ে আসতে পারতো না। স্বাধীনতার প্রকৃত উদ্দেশ্য বৈষম্যহীন অর্থনীতি ও শোষণমুক্ত সমাজ গড়তে ইসলামী ব্যাংক কাজ করছে। ইসলামী ব্যাংকের কার্যক্রম যতো বাড়বে দেশের অর্থনীতি ততো শক্তিশালী হবে।  

একটি সুখি সমৃদ্ধ স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান জানান তিনি।  

প্রফেসর সৈয়দ আহসানুল আলম বিশেষ অতিথির বক্তব্যে বলেন, ইসলামী ব্যাংক দেশের আর্থিক খাতে উন্নয়নের মাধ্যমে জিডিপি এক শতাংশ বৃদ্ধির জন্য কাজ করছে। পল্লী উন্নয়ন প্রকল্পের মাধ্যমে এ ব্যাংক গরিবি হটাও কর্মসূচি হাতে নিয়েছে।  

তিনি আরো বলেন, বন্টনমূলক বিনিয়োগের মাধ্যমে দেশের সুষম ও টেকসই উন্নয়নে কাজ করছে এই ব্যাংক।  

বাংলাদেশ সময়: ০১১৩ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৬
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।