ঢাকা, বুধবার, ১২ মাঘ ১৪২৭, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ জমাদিউস সানি ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

ইভ্যালিতে পাওয়া যাবে ক্রোকোডাইলের পোশাক 

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০২ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২০
ইভ্যালিতে পাওয়া যাবে ক্রোকোডাইলের পোশাক 

ঢাকা: বৃহস্পতিবার (১২ নভেম্বর) থেকে দেশীয় ইকমার্স মার্কেটপ্লেস ইভ্যালি ডট কম ডট বিডিতে ক্রোকোডাইলের পণ্য পাওয়া যাবে। এর ফলে সিঙ্গাপুর ভিত্তিক বিশ্ববিখ্যাত লাইফস্টাইল ব্র্যান্ড ক্রোকোডাইলের বিভিন্ন ধরনের পোশাক ইভ্যালি থেকেই কিনতে পারবেন গ্রাহকেরা।


 
বুধবার (১১ নভেম্বর) ইভ্যালি থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, সম্প্রতি রাজধানীর ধানমন্ডিতে ইভ্যালির প্রধান কার্যালয়ে উভয় প্রতিষ্ঠানের মধ্যে এক সমঝোতা চুক্তি সই হয়। এতে ইভ্যালির চেয়ারম্যান শামিমা নাসরিন এবং ক্রোকোডাইল বিডি লিমিটেডর এর ব্যবস্থাপনা পরিচালক সাদ ওমর ফাহিম চুক্তিপত্রে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সই করেন।

চুক্তির আলোকে আন্তর্জাতিক ফ্যাশন এবং লাইফস্টাইল ব্র্যান্ড ক্রোকোডাইলের ফর্মাল পোশাক শার্ট, ভেস্টস, ক্যাজুয়াল পোশাক টি-শার্ট, পোলো, ট্রাউজার ক্রীড়া সামগ্রী আন্ডারগার্মেন্টসের মতো পণ্যসামগ্রী ইভ্যালিতে পাওয়া যাবে। গ্রাহকদের জন্য ‘ফ্ল্যাশ আওয়ার সেল’ ক্যাম্পেইনের মাধ্যমে আকর্ষণীয় অফার থাকবে ইভ্যালির পক্ষ থেকে। বৃহস্পতিবার শুরু হওয়া ফ্ল্যাশ আওয়ারে ক্রোকোডাইলের পণ্য কেনার সুযোগ পাবেন ইভ্যালির প্রায় ৪০ লাখ নিবন্ধিত গ্রাহক।

এ বিষয়ে ইভ্যালির চেয়ারম্যান শামিমা নাসরিন বলেন, আমাদের দেশের মানুষ স্বাভবতই ফ্যাশন সচেতন। গ্রাহকদের কথা বিবেচনা করে আমরা দেশীয় ব্র্যান্ডের পাশাপাশি বিদেশি ব্র্যান্ডগুলোকেও ইভ্যালিতে যুক্ত করার চেষ্টা করছি। এর মাধ্যমে ফ্যাশন সচেতন গ্রাহকরা বিভিন্ন প্রকারের ফ্যাশন পণ্য ইভ্যালি থেকে কেনাকাটা করতে পারবেন।

চুক্তি সই অনুষ্ঠানে ক্রোকোডাইল বিডির ব্যবস্থাপনা পরিচালক বলেন, ক্রোকোডাইলের সবকটি প্রোডাক্ট অত্যন্ত আরামদায়ক এবং মানসম্মত। আমরা ইভ্যালির মতো ই-কমার্সের সঙ্গে চুক্তি বদ্ধ হতে পেরে বেশ আনন্দিত। আশা করছি ইভ্যালির গ্রাহকদের কাছ থেকে আমরা দারুণ সাড়া পাবো।  

চুক্তি সই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইভ্যালির প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বার্হী কর্মকর্তা মোহাম্মদ রাসেল, ক্যাটাগরি বিভাগের প্রধান নূর জাহার জুই ও ব্যবসায় উন্নয়ন বিভাগের ব্যবস্থাপক সালমা হামিদ এশিতাসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তা। এছাড়া উপস্থিত ছিলেন ক্রোকোডাইলের পক্ষে ব্যবসায় উন্নয়ন শাখার প্রধান অলোক সাহা।

বাংলাদেশ সময়: ১৯০২ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২০
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa