ঢাকা, রবিবার, ১৬ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

অর্থনীতি-ব্যবসা

ফেনীতে ওয়ালটনের সচেতনতামূলক বর্ণাঢ্য র‍্যালি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২১
ফেনীতে ওয়ালটনের সচেতনতামূলক বর্ণাঢ্য র‍্যালি

ফেনী: ইংরেজি নতুন বছরকে স্বাগত জানিয়ে ফেনীতে সচেতনতামূলক বর্ণাঢ্য র‍্যালি করেছে দেশীয় ইলেকট্রনিক্স পণ্য বিক্রয় প্রতিষ্ঠান ওয়ালটন।

২০২১ সালকে লক্ষ্য অর্জনের বছর হিসেবে উল্লেখ করে শনিবার (২ জানুয়ারি) সকালে ওয়ালটন প্লাজা ফেনীর উদ্যোগে আয়োজিত র‍্যালিটি শহরের ফেনী সরকারি কলেজ মাঠ থেকে শুরু হয়।

পরে র‌্যালিটি শহরের কলেজ রোড়, জেল রোড়, দোয়েল চত্বর, খেজুর চত্বর, প্রেসক্লাব, বড় মসজিদ ও মিজান রোড়সহ শহরের  প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় ফেনী সরকারি কলেজ মাঠে গিয়ে শেষ হয়।

র‍্যালি অংশগ্রহণকারী প্রায় কয়েক শতাধিক মানুষের হাতে শোভা পায় নতুন বছরকে স্বাগত জানিয়ে ও করোনা সচেতনতার বিভিন্ন ধরনের প্ল্যাকার্ড। র‍্যালি থেকে শহরের মানুষের মধ্যে বিতরণ করা হয় মাস্ক।

র‍্যালিতে উপস্থিত ছিলেন ওয়ালটনের এরিয়া ম্যানেজার সোহেল রানা, ক্রেডিট মনিটরিং তানজিলুর রহমান, ওয়ালটন প্লাজা শহীদ শহীদুল্লা কায়সার সড়ক শাখার ম্যানেজার মেহেদী হাসান, একাডেমি রোড় শাখার সাজেদুল ইসলাম, মাইজদী বাজার শাখার আকতারুজ্জামান, রোটারিয়ান তোফায়েল আহমেদ লিটন, ডিলাররা, গ্রুপ লিডার ও সদস্যরা।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২১
এসএইচডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।