ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ইসলামী ব্যাংকের কার্ডধারীদের জন্য ডিসকাউন্ট অফার

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৫ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২১
ইসলামী ব্যাংকের কার্ডধারীদের জন্য ডিসকাউন্ট অফার

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও কক্সবাজারের রয়েল টিউলিপ হোটেলে মধ্যে ডিসকাউন্ট অফার সংক্রান্ত সমঝোতা স্মারক সই হয়েছে।

বুধবার (১৩ জানুয়ারি) ইসলামী ব্যাংক টাওয়ারে এ সমঝোতা স্মারক সই হয়।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা-এর উপস্থিতিতে ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. মোশাররফ হোসাইন এবং রয়েল টিউলিপের সিইও কাজী এ এস এম আনিসুল কবির নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তিতে সই করেন।

এ চুক্তির আওতায় রয়েল টিউলিপের রুম এবং অন্যান্য সেবাগুলো ইসলামী ব্যাংকের খিদমাহ (ক্রেডিট) কার্ডধারীরা ৫০ শতাংশ ও ডেবিট কার্ডধারীরা ৪৫ শতাংশ ডিসকাউন্ট সুবিধা পাবেন।

ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী ও মো. ওমর ফারুক খান, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আলী, জে কিউ এম হাবিবুল্লাহ, তাহের আহমেদ চৌধুরী, এ এ এম হাবিবুর রহমান ও মো. সিদ্দিকুর রহমান, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ শাব্বির, মুহাম্মদ সাঈদ উল্যাহ ও জি এম মোহাম্মদ গিয়াস উদ্দিন কাদের, বিজনেস প্রমোশন অ্যান্ড মার্কেটিং ডিভিশনপ্রধান মো. মিজানুর রহমান ভুঁইয়া এবং রয়েল টিউলিপের সেলস ডিরেক্টর মাহমুদ রাসেলসহ উভয় প্রতিষ্ঠানের নির্বাহী ও কর্মকর্তারা অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

বাংলাদেশ সময়: ০৩২৫ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২১
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।