ঢাকা, বৃহস্পতিবার, ১ বৈশাখ ১৪২৮, ১৫ এপ্রিল ২০২১, ০২ রমজান ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

বগুড়ায় এক্সপেরিয়েন্স জোন চালু করলো বার্জার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২১
বগুড়ায় এক্সপেরিয়েন্স জোন চালু করলো বার্জার

ঢাকা: বগুড়ায় তাদের নতুন ‘এক্সপেরিয়েন্স জোন’ ফ্ল্যাগশিপ আউটলেট উদ্বোধন করেছে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড (বিপিবিএল)।  

রোববার (২৮ ফেব্রুয়ারি) বার্জার থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 এতে বলা হয়, বগুড়ায় তাদের নতুন ‘এক্সপেরিয়েন্স জোন’ ফ্ল্যাগশিপ আউটলেট উদ্বোধন করেছে বিপিবিএল।  বার্জারের নতুন এক্সপেরিয়েন্স জোনের উদ্বোধন করেন বিপিবিএলর সেলস অ্যান্ড মার্কেটিংয়ের সিনিয়র জেনারেল ম্যানেজার মহসিন হাবীব চৌধুরী, জেনারেল ম্যানেজার (মার্কেটিং) একেএম সাদেক নাওয়াজ, প্রজেক্ট প্রোলিঙ্কস ও বার্জার এক্সপেরিয়েন্স জোনের প্রধান সাব্বির আহমেদ এবং বগুড়া, রাজশাহী ও দিনাজপুরের বার্জারের রিজিওনাল সেলস ম্যানেজার মো. মোস্তাফিজুল করিম।

এ সময় আরও উপস্থিত ছিলেন বার্জার এক্সপেরিয়েন্স জোনের ম্যানেজার দেওয়ান মাহবুবুল হাসান সহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন অন্যান্য কর্মকর্তারা।
 
প্রতিষ্ঠান মালিকানাধীন এ আউটলেটটি (বার্জার এক্সপেরিয়েন্স জোন-ফ্ল্যাগশিপ পয়েন্ট) ঠিকানা: ইজেড (এক্সপেরিয়েন্স জোন), হোল্ডিং নং ১৭৬/২ (প্রথম তলা), শহীদ আবদুল জব্বার সড়ক, জলেশ্বরীতলা, ৭ নং ওয়ার্ড, বগুড়া- ৫২০০। আউটলেটটি এখন সবার জন্য উন্মুক্ত।  

নতুন এ এক্সপেরিয়েন্স জোন নিয়ে বিপিবিএলর সেলস অ্যান্ড মার্কেটিংয়ের সিনিয়র জেনারেল ম্যানেজার মহসিন হাবীব চৌধুরী, ‘এই আউটলেটটি পেইন্টিং সম্পর্কিত সব ধরনের সমাধানের জন্য ওয়ান-স্টপ পয়েন্ট হিসেবে কাজ করবে। বাড়ি বা অফিসের পুরো সজ্জা পরিকল্পনায় কোনো রঙ পরিবর্তনের আগে, কালার স্কিম এবং কিভাবে স্কিমটি পুরো সেটিংসকে প্রভাবিত করবে সে সম্পর্কে প্রাথমিক ধারণা রাখা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এখানেই আমাদের এক্সপেরিয়েন্স জোন ক্রেতাদের সহায়তা করবে। সঠিক কালার স্কিম বেছে নেওয়ার পুরো প্রক্রিয়ায় ক্রেতাদের দিক নির্দেশনা দিতে আমাদের অভিজ্ঞ ও দক্ষ কর্মীরা এখানে সবসময় উপস্থিত থাকবেন। ’ 

ক্রেতাদের ওয়ান-স্টপ পেইন্টিং সল্যুশন দেওয়ার লক্ষ্যে একটি সেন্টার চালু করেছে বার্জার। সর্বাধুনিক পেইন্টিং পদ্ধতির মাধ্যমে এই অঞ্চলের ক্রেতাদের পেইন্টিং সংক্রান্ত সব ধরনের চাহিদা পূরণ করবে এই সেন্টার। ক্রেতারা তাদের বোঝার সুবিধার্থে এক্সপেরিয়েন্স জোনে বিভিন্ন ব্র্যান্ডের একশ’রও বেশি শেড প্যানেলের মাধ্যমে ‘টাচ অ্যান্ড ফিল’ অভিজ্ঞতা নিতে পারবেন।  

ক্রেতারা উক্ত নতুন এই ‘বার্জার এক্সপেরিয়েন্স জোন’ থেকে তাদের পেইন্টিং সংশ্লিষ্ট বিষয়ে পরামর্শ পাবেন। বার্জারের দক্ষ কর্মীরা ক্রেতাদের পরামর্শ দিয়ে সহায়তা করবে। আগ্রহী ক্রেতারা ফোন কিংবা ই-মেইলের মাধ্যমে আউটলেটে যোগাযোগ করতে পারবেন। ফোন নম্বর হচ্ছে: ০১৮৪৪১৪৭৪৫৯ এবং ই-মেইল অ্যাড্রেস: [email protected]। এছাড়াও, গ্রাহকরা ২৪/৭ কল সেন্টারে যোগাযোগ করতে পারবেন। কল সেন্টারের নাম্বার: ০৮০০০-১২৩৪৫৬।  

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa