ঢাকা, বৃহস্পতিবার, ১ বৈশাখ ১৪২৮, ১৫ এপ্রিল ২০২১, ০২ রমজান ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

রাজশাহীতে যাত্রা শুরু বার্জার এক্সপেরিয়েন্স জোনের

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২১
রাজশাহীতে যাত্রা শুরু বার্জার এক্সপেরিয়েন্স জোনের

ঢাকা: সম্প্রতি রাজশাহীতে ‘বার্জার এক্সপেরিয়েন্স জোন’র একটি নতুন ফ্ল্যাগশিপ আউটলেট চালু করেছে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড (বিপিবিএল)।  

রোববার (২৮ ফেব্রুয়ারি) বিপিবিএল থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।



এতে বলা হয়, ১৩৮, রেশম পট্টি, বোয়ালিয়া ঠিকানায় অবস্থিত এই আউটলেটটির উদ্বোধনী আয়োজনে উপস্থিত ছিলেন বিপিবিএলর সেলস অ্যান্ড মার্কেটিংয়ের সিনিয়র জেনারেল ম্যানেজার মহসিন হাবীব চৌধুরী, জেনারেল ম্যানেজার (মার্কেটিং) একেএম সাদেক নাওয়াজ, প্রজেক্ট প্রোলিঙ্কস অ্যান্ড বার্জার এক্সপেরিয়েন্স জোনের হেড সাব্বির আহমেদ; রাজশাহী ও দিনাজপুরের বার্জারের রিজিওনাল সেলস ম্যানেজার মো. মোস্তাফিজুল করিম, রাজশাহী সেলসের ব্র্যাঞ্চ ম্যানেজার মোহাম্মদ আসাদুজ্জামান এবং বার্জার এক্সপেরিয়েন্স জোনের ম্যানেজার দেওয়ান মাহবুবুল হাসানসহ প্রতিষ্ঠানটির অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।  

ক্রেতা ও ভোক্তা সাধারণকে বার্জারের পণ্যসমূহ সম্পর্কে আরো গভীরভাবে জানানো এবং পরিচিত করাই বার্জার এক্সপেরিয়েন্স জোনের মূল উদ্দেশ্য। বার্জার দেশের খ্যাতনামা প্রতিষ্ঠানগুলোর মধ্যে অন্যতম। বহু বছর ধরে পেইন্ট সল্যুশন নিয়ে দেশের মানুষের আস্থার জায়গা ধরে রেখেছে বার্জার। বার্জারের পণ্য ব্যবহার করে নিজ বাড়ির অন্দরমহলকে কীভাবে আরো স্বস্তিদায়ক ও ছিমছাম করে তোলা যায়-তা নিয়ে বিশদভাবে জানতে বার্জার এক্সপেরিয়েন্স জোন ক্রেতাদের সহায়তা করবে। ইতোমধ্যেই দেশজুড়ে ১৬টি বার্জার এক্সপেরিয়েন্স জোন রয়েছে এবং রাজশাহীতে এই নতুন ফ্ল্যাগশিপ আউটলেটের মাধ্যমে রাজশাহীর ক্রেতারা এখন আরও স্বাচ্ছন্দ্যে বার্জারে পণ্য ও সেবা গ্রহণ করতে পারবে।  

নতুন এ এক্সপেরিয়েন্স জোন সম্পর্কে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের সেলস অ্যান্ড মার্কেটিংয়ের সিনিয়র জেনারেল ম্যানেজার মহসিন হাবীব চৌধুরী বলেন, ‘বহু বছরের জমানো স্বপ্ন আর কষ্টার্জিত অর্থকে পুঁজি করে আমরা নিজেদের জন্য একটি স্থায়ী ঠিকানা তৈরি করি। সেক্ষেত্রে, আমাদের স্বপ্নের বাড়িটি যদি আমরা পছন্দ মত রঙ আর নকশায় সাজাতে না পারি, তাহলে একটি খুঁতখুঁতে ভাব মনের ভেতর রয়েই যায়। বার্জার এক্সপেরিয়েন্স জোন আমাদের সম্মানিত ক্রেতাদের জন্য একটি ওয়ান-স্টপ পেইন্টিং সল্যুশন হিসেবে কাজ করবে, যার মাধ্যমে বারবার বাড়ির চেহারা বদলানোর ঝক্কি এড়িয়ে প্রথম থেকেই পছন্দ ও সাধ্য অনুযায়ী ঘরের ভেতর প্রাণবন্ত পরিবেশ নিশ্চিত করা সম্ভব। ’ 

ক্রেতারা উক্ত নতুন এই ‘বার্জার এক্সপেরিয়েন্স জোন’ থেকে তাদের পেইন্টিং সংশ্লিষ্ট বিষয়ে পরামর্শ পাবেন। বাড়ির রঙ এবং এ সংক্রান্ত খুঁটিনাটি সব বিষয়ে পরামর্শের জন্য রাজশাহীর ক্রেতারা বার্জার এক্সপেরিয়েন্স জোনে যোগাযোগ করতে পারেন। আউটলেটের ফোন নাম্বার- ০১৭৫৫৫৩২৬৯১ অথবা ২৪/৭ কল সেন্টার ০৮০০০-১২৩৪৫৬। এছাড়াও ইমেইলে যোগাযোগের ঠিকানা [email protected]।  

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa