ঢাকা, বৃহস্পতিবার, ১ বৈশাখ ১৪২৮, ১৫ এপ্রিল ২০২১, ০২ রমজান ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

বাঁশির সুরে ঢাকা রিজেন্সির ‘কাবাব কার্নিভাল’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৩ ঘণ্টা, মার্চ ২, ২০২১
বাঁশির সুরে ঢাকা রিজেন্সির ‘কাবাব কার্নিভাল’ বাঁশির সুরে ঢাকা রিজেন্সির ‘কাবাব কার্নিভাল’

ঢাকা: ফাগুনের ঝিরি ঝিরি মৃদু হাওয়ায় রাতের আকাশের নিচে মিষ্টি ফুলের গন্ধের সঙ্গে আধো আলো আধো ছায়ায় কাবাবের স্বাদ কে না নিতে চায়! কাবাব পছন্দ করে না এমন লোক খুঁজে পাওয়া দুষ্কর। আর সঙ্গে যদি থাকে বাঁশির অথবা বেহালার মায়া মাখানো মিষ্টি মধুর সুর, তাহলে তো কথাই নেই! 

শহরের সব চেয়ে আকর্ষণীয় রুফটপ গার্ডেন রেস্টুরেন্ট গ্রিল অন দ্য স্কাইলাইনে বছরের অন্যতম  আয়োজন ঢাকা রিজেন্সির বার বি কিউ উৎসবের বিশেষ সেগমেন্ট কাবাব কার্নিভাল কাবাব প্রেমীদের জন্য নানা অফারের সমন্বয়ে এক ভিন্নতর উদ্যোগ।

১লা মার্চ  থেকে শুরু হয়ে এ উৎসব চলবে  মাস জুড়ে প্রতিদিন সন্ধ্যা  সাড়ে পাঁচটা থেকে রাত সাড়ে দশটা পর্যন্ত।  

দারুণ সব অফারে যেখানে থাকছে মজার মজার কাবাব, সঙ্গে সাইড ডিশ। কাবাবপ্রেমীরা উপভোগ করতে পারবে বিশেষ মূল্যে চিকেন বটি কাবাব (মাত্র  ৯৯৯ টাকায়), বিফ লোটা কাবাব (১২৯০ টাকায়), মাটন আদানা কাবাব (মাত্র ১৩৯০ টাকায়) । এছাড়াও থাকছে দুজনের জন্য অফার ‘কাবাব-কম্বো’ মাত্র ১৯৯৯ টাকায় ! আর সপ্তাহান্তের ছুটিতে অতিথিদের জন্য থাকছে সুরের মূর্ছনায় সন্ধ্যা কাটাতে বাংলার ঐতিহ্যের বাহক বাঁশি বাদকের বাঁশির সুর ও বেহালার ভাবগম্ভীর লয়।

আপনার প্রিয় মানুষগুলোর সঙ্গে এই  সুন্দর সুরেলা সন্ধ্যা উপভোগ করতে বিস্তারিত জানুন +৮৮০১৭১৩৩৩২৬৬১ নম্বরে/ www.fb.me/e/7tGGAMa0P

বাংলাদেশ সময়: ১৩৩১ ঘণ্টা, মার্চ ০২,২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa