ঢাকা, মঙ্গলবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১, ২৪ রবিউস সানি ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

ইসলামী ব্যাংকের শরীআহ পরিপালন বিষয়ক ওয়েবিনার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২১
ইসলামী ব্যাংকের শরীআহ পরিপালন বিষয়ক ওয়েবিনার ...

ঢাকা: ইসলামী ব্যাংকের প্রধান কার্যালয় ও আইবিটিআরএ’র কর্মকর্তাদের নিয়ে ‘ব্যাংকিং কার্যক্রমে শরীআহ পরিপালন’ বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত হয়েছে।

শনিবার  (২৩ অক্টোবর) ভার্চুয়াল প্লাটফর্মে এ ওয়েবিনার অনুষ্ঠিত হয়।

ওয়েবিনারে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান, পিএইচডি অনুষ্ঠানে।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলার সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে বক্তব্য দেন ব্যাংকের শরীআহ সুপারভাইজরি কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. মোহাম্মদ গিয়াস উদ্দিন তালুকদার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী এবং বিশেষ আলোচক হিসেবে বক্তব্য দেন শরীআহ সুপারভাইজরি কমিটির মেম্বার সেক্রেটারি প্রফেসর ড. মুহাম্মদ আব্দুস সামাদ।

ওয়েবিনারে আরও বক্তব্য দেন অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মো. ওমর ফারুক খান ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. শামসুদ্দোহা। ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া ও জেকিউএম হাবিবুল্লাহ এফসিএস, চীফ রিস্ক অফিসার মোহাম্মদ আলী এবং আইবিটিআরএ’র প্রিন্সিপ্যাল এস. এম. রবিউল হাসানসহ প্রধান কার্যালয় ও আইবিটিআর’র নির্বাহী ও কর্মকর্তারা ওয়েবিনারে অংশ নেন।

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa