ঢাকা, সোমবার, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ আগস্ট ২০২২, ১৬ মহররম ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

কুড়িগ্রামে কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, জুন ৩০, ২০২২
কুড়িগ্রামে কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা

কুড়িগ্রাম: কুড়িগ্রামে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের প্রতিষ্ঠান কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ জুন) দুপুরে কুড়িগ্রাম শহরের দাদামোড়ে বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্ট ও মেসার্স আমিনুল ইসলামের সহযোগিতায় এ হালখাতা ও পুরস্কার বিতরণ করা হয়।

মেসার্স আমিনুল ইসলামের মালিক মো. আমিনুল ইসলামের সভাপতিত্বে অয়োজিত হালখাতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের কুড়িগ্রাম এরিয়া সেলস ম্যানেজার সামিউল ইসলাম পিন্টু। বিশেষ অতিথি ছিলেন কিং ব্র্যান্ড সিমেন্টের কুড়িগ্রাম সদর টেরিটরি সেলস অফিসার মো. মহিদুল ইসলাম।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কিং ব্র্যান্ড সিমেন্টের বিক্রেতা জামান আহম্মেদ জুয়েল, সহিদুল ইসলামসহ কিং ব্র্যান্ড সিমেন্টের স্থানীয় ব্যবসায়ীরা।

‘স্বপ্ন নির্মাণে সঠিক সিমেন্ট কিং ব্র্যান্ড’ এই স্লোগানে কুড়িগ্রাম শহরের দাদামোড়ে আয়োজিত শুভ হালখাতা অনুষ্ঠানে মোট ১০ জন ব্যবসায়ীকে বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের পক্ষ থেকে বিশেষ পুরস্কার দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, জুন ৩০, ২০২২
এফইএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa