ঢাকা, মঙ্গলবার, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ আগস্ট ২০২২, ১৭ মহররম ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

বসুন্ধরা আটা-ময়দার ১০ কেজির ‘ইজি ক্যারি’ প্যাকেট বাজারে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৩ ঘণ্টা, জুলাই ৬, ২০২২
বসুন্ধরা আটা-ময়দার ১০ কেজির ‘ইজি ক্যারি’ প্যাকেট বাজারে

ঢাকা: ভোক্তা সাধারণকে আধুনিক সেবা দেওয়ার ব্রত নিয়ে কাজ করে যাওয়া বসুন্ধরা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ ইন্ডাস্ট্রিজ লিমিটেড বাংলাদেশে এই প্রথম নিয়ে এলো সহজে বহনযোগ্য হাতলযুক্ত বসুন্ধরা আটা-ময়দার ১০ কেজি ‘ইজি ক্যারি’ প্যাকেট।

বুধবার (৬ জুলাই) রাজধানীর বসুন্ধরার হেডকোয়ার্টার-২ এ বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে নতুন এ পণ্যটির উদ্বোধন করা হয়।

 

কর্তৃপক্ষ এক বিবৃতে জানায়, সব শ্রেণীর মানুষের কাছে বসুন্ধরা আটা এবং ময়দাকে আরও সহজলভ্য ও আকর্ষণীয় করতে আমরা ১০ কেজি ইজি কেরিয়ার প্যাক নিয়ে এসেছি। আশা করছি, এই প্যাকেটের মাধ্যমে বসুন্ধরা আটা ও ময়দা আরও জনপ্রিয় হবে।

কর্তৃপক্ষ ওই বিবৃতে আরও জানায়, কয়েক বছর ধরে বসুন্ধরা আটা বাজারে শীর্ষস্থানীয় ব্র্যান্ড হিসেবে জনসাধারণের কাছে সমাদৃত। ক্রেতাদের সঙ্গে বসুন্ধরার যে বন্ধন তৈরি হয়েছে, তা এই প্যাকেটের মাধ্যমে আরও দৃঢ় হবে। হাতলযুক্ত থাকায় সহজে বহনযোগ্য ১০ কেজি ওজনের এই দৃষ্টিনন্দন প্যাকেটটি সারা দেশের গ্রোসারি এবং সুপার স্টোরগুলোতে পাওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, জুলাই ০৬, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa