ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

সাপ্তাহিক ছুটি ও ঈদুল আজহা উপলক্ষে বেনাপোল বন্দর চারদিন বন্ধ 

উপজেলা করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৫ ঘণ্টা, জুলাই ৮, ২০২২
সাপ্তাহিক ছুটি ও ঈদুল আজহা উপলক্ষে বেনাপোল বন্দর চারদিন বন্ধ 

বেনাপোল (যশোর): সাপ্তাহিক ছুটি ও পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সরকারি ছুটি থাকায় বেনাপোল-পেট্রোপোল বন্দরের মধ্যে চারদিন আমদানি-রপ্তানি বন্ধ থাকছে। তবে এসময় সব ধরনের পাসপোর্ট যাত্রী যাতায়াত স্বাভাবিক থাকবে।

শুক্রবার (৮ জুলাই) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন বেনাপোল বন্দরের উপ-পরিচালক (ট্রাফিক) মামুন কবির তরফদার।

এসময় তিনি জানান, শুক্রবার সাপ্তাহিক ছুটি, এর সঙ্গে শনি, রবি ও সোমবার ঈদুল আজহা উপলক্ষে ছুটি। সব মিলিয়ে চারদিন বেনাপোল-পেট্রোপোল বন্দরের মধ্যে আমদানি-রপ্তানি বন্ধ রয়েছে। আগামী মঙ্গলবার (১২ জুলাই) সকাল থেকে পুনরায় দুই দেশের মধ্যে আমদানি-রপ্তানি বাণিজ্য সচল হবে। এছাড়া ঈদের ছুটিতে বন্দরের মধ্যে যাতে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে, সেজন্য বন্দরের নিরাপত্তা জোরদার করা হয়েছে।

বেনাপোল কাস্টমস হাউজের যুগ্ম কমিশনার আব্দুর রশিদ জানান, সাপ্তাহিক ছুটি ও পবিত্র ঈদুল আজহা উপলক্ষে চারদিন ছুটি। এসময় আমদানি-রপ্তানি ও বেনাপোল বন্দরের পণ্য খালাস কার্যক্রম বন্ধ থাকবে। আগামী মঙ্গলবার (১২ জুলাই) সকাল থেকে দুই দেশের মধ্যে আমদানি-রপ্তানি বাণিজ্য ও পণ্য খালাস পুনরায় সচল হবে।

বাংলাদেশ সময়: ১০৪৪ ঘণ্টা, জুলাই ৮, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।