ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

শিক্ষা

খুবি ভিসির সঙ্গে নতুন খুকৃবি ভিসির সৌজন্য সাক্ষাৎ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২২
খুবি ভিসির সঙ্গে নতুন খুকৃবি ভিসির সৌজন্য সাক্ষাৎ

খুলনা: খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) উপাচার্য (ভিসি) প্রফেসর ড. মাহমুদ হোসেনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের ( খুকৃবি) নবনিযুক্ত উপাচার্য (ভিসি) প্রফেসর ড. মোহাম্মদ আবুল কাসেম চৌধুরী। সোমবার ( ২৬ ডিসেম্বর) বিকেলে তাদের মধ্যে এই সৌজন্য সাক্ষাৎ হয়।

এসময় খুবি ভিসি তাকে শুভেচ্ছা জানান এবং খুলনা কৃষি বিশ্ববিদ্যালয় সম্পর্কে খোঁজ-খবর নেন। প্রফেসর ড. মোহাম্মদ আবুল কাসেম চৌধুরী নবীন বিশ্ববিদ্যালয় হিসেবে খুকৃবির উন্নয়নে খুবির সহযোগিতা প্রত্যাশা করেন।

খুবি ভিসি বলেন, খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের বিকাশে যে কোনো প্রয়োজনে আমরা পাশে থাকব। বিশ্ববিদ্যালয়গুলোর লক্ষ্য অভিন্নতা হচ্ছে- শিক্ষা ও গবেষণার মাধ্যমে দক্ষ জনশক্তি সৃষ্টি এবং দেশ, জাতি ও সমাজের সমৃদ্ধি। তিনি খুলনার ৪টি বিশ্ববিদ্যালয়ের মধ্যে আন্তঃসহযোগিতার মাধ্যমে এতদাঞ্চলসহ দেশের উন্নয়নে বিশেষ ভূমিকা রাখার ওপর গুরুত্বারোপ করেন।

খুকৃবির উপাচার্য এমন আন্তরিকতা এবং সহযোগিতাপূর্ণ মনোভাবের জন্য খুবি উপাচার্জকে আন্তরিক ধন্যবাদ জানান। পরে খুবি উপাচার্য তাকে খুলনা বিশ্ববিদ্যালয়ের মনোগ্রাম খচিত একটি ক্রেস্ট উপহার দেন।

এসময় খুবির ট্রেজারার অমিত রায় চৌধুরী, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস এবং জনসংযোগ ও প্রকাশনা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) এস এম আতিয়ার রহমান উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২২
এমআরএম/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।