ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪৩১, ১৭ জুলাই ২০২৪, ১০ মহররম ১৪৪৬

শিক্ষা

ঢাবি ভর্তি পরীক্ষা: বিজ্ঞান ইউনিটে শাবিপ্রবিতে অংশ নিচ্ছেন ৩০৫১ শিক্ষার্থী

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, মে ১১, ২০২৩
ঢাবি ভর্তি পরীক্ষা: বিজ্ঞান ইউনিটে শাবিপ্রবিতে অংশ নিচ্ছেন ৩০৫১ শিক্ষার্থী

শাবিপ্রবি, (সিলেট): শুক্রবার (১২ মে) ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ২০২২-২৩ সেশনে বিজ্ঞান ইউনিটের ভর্তি অনুষ্ঠিত হবে। এতে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) উপকেন্দ্রে অংশ নিচ্ছেন ৩ হাজার ৫১ জন শিক্ষার্থী।

বৃহস্পতিবার (১১ মে) শাবিপ্রবি কেন্দ্রের সমন্বয়ক ও বিশ্ববিদ্যালয়ের ফিজিক্যাল সায়েন্সেস অনুষদের ডিন অধ্যাপক ড. সৈয়দ বদিউজ্জামান ফারুক বিষয়টি নিশ্চিত করেন।  

তিনি বাংলানিউজকে বলেন, ইতোমধ্যে পরীক্ষার সিটপ্লান হয়ে গেছে, এখন শেষ সময়ের প্রস্তুতি চলছে। পরীক্ষাটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ভবন এ, সি, ডি, ই এবং আইআইসিটি ভবনে অনুষ্ঠিত হবে। এতে ৩ হাজার ৫১ জন শিক্ষার্থী অংশ নেওয়ার কথা রয়েছে।  

এদিকে, ১২ মে সকাল ১১টা থেকে দুপুর ১২টা ৩০ মিনিট পর্যন্ত এ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষা সুষ্ঠুভাবে পরিচালনার জন্য সব ধরনের নিরাপত্তার ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয় প্রশাসন।

এছাড়া শনিবার (১৩ মে) ‘ব্যবসায় শিক্ষা ইউনিট’র ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। এতে ৪৫৭ জন শিক্ষার্থী অংশ নেওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, মে ১১, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।