ঢাকা, শুক্রবার, ১১ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

খুবি উপকেন্দ্রে ঢাবির ভর্তি পরীক্ষায় উপস্থিতির হার ৯৪ শতাংশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৪ ঘণ্টা, মে ১৩, ২০২৩
খুবি উপকেন্দ্রে ঢাবির ভর্তি পরীক্ষায় উপস্থিতির হার ৯৪ শতাংশ

খুলনা: খুলনা বিশ্ববিদ্যালয় (খুবি) উপকেন্দ্রে ব্যবসায় শিক্ষা ইউনিটের মাধ্যমে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে শেষ হলো ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ২০২২-২০২৩ শিক্ষাবর্ষে স্নাতক/স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা।  

শনিবার (১৩ মে) বেলা ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত শুধুমাত্র বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

উক্ত পরীক্ষায় ২ হাজার ১৬৫ জন পরীক্ষার্থীর মধ্যে উপস্থিতির হার ছিল ৯৪ শতাংশ।

এদিকে কবি জীবনানন্দ দাশ একাডেমিক ভবনে পরীক্ষা চলাকালীন উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন হল পরিদর্শন করেন এবং পরীক্ষার সার্বিক বিষয়ে খোঁজ-খবর নেন। সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে পরীক্ষা হচ্ছে দেখে তিনি সন্তোষ প্রকাশ করেন। পরীক্ষার হল পরিদর্শনকালে উপাচার্যের সঙ্গে উপস্থিত ছিলেন ট্রেজারার প্রফেসর অমিত রায় চৌধুরী, ডিন, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ও ডিসিপ্লিন প্রধানসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা।

এদিকে উপাচার্য খুলনা বিশ্ববিদ্যালয় উপকেন্দ্রে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হওয়ায় পরীক্ষার কাজে সম্পৃক্ত বিশ্ববিদ্যালয়ের শিক্ষকমণ্ডলী, সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারী, পরীক্ষা অনুষ্ঠানে উপকেন্দ্র দেলদার আহমেদ সরকারি মাধ্যমিক বিদ্যালয়, রেভারেন্ড পলস হাইস্কুল ও হোপ পলিটেকনিক ইনস্টিটিউট কর্তৃপক্ষ এবং কেসিসি, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, বিদ্যুৎ বিভাগ, ইলেক্ট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিক, সংশ্লিষ্ট অন্যান্য ব্যক্তিবর্গ, এলাকাবাসীসহ সব মহলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৪১২ ঘণ্টা, মে ১৩, ২০২৩
এমআরএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।