ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

শিক্ষা

শাবিপ্রবিতে পেপারলেস কার্যক্রম শুরু

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, জুন ১, ২০২৩
শাবিপ্রবিতে পেপারলেস কার্যক্রম শুরু

শাবিপ্রবি (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) দাপ্তরিক কাজে ডিজিটাল নথি (ডি-নথি) বা পেপারলেস কার্যক্রম শুরু হয়েছে।

বৃহস্পতিবার (০১ জুন) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন-২ এর সম্মেলন কক্ষে এ কার্যক্রমের উদ্বোধন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, আজ আমাদের জন্য আনন্দের একটি দিন। আজকে আমরা আনুষ্ঠানিকভাবে ডি-নথির যুগে প্রবেশ করলাম। ডি-নথি বাস্তবায়নের ফলে এখন থেকে পেপারলেস অফিস ব্যবস্থাপনা কার্যকর হবে। যা আমাদের বিশ্ববিদ্যালয়কে সত্যিকারের স্মার্ট ও ডিজিটাল বিশ্ববিদ্যালয় হিসেবে রূপান্তর করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। ভবিষ্যতেও সবার সহযোগিতায় আমরা আরো এগিয়ে যেতে চাই।

অনুষ্ঠানে আইআইসিটির পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ জহিরুল ইসলামের সঞ্চালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন কোষাধ্যক্ষ অধ্যাপক আমিনা পারভীন, ডি-নথি কার্যক্রম পরিচালনা কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মো. মাসুম, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মো. ফজলুর রহমান।  

এ সময় বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, দপ্তর প্রধানসহ কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।


বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, জুন ০১, ২০২৩

এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।