ঢাকা, মঙ্গলবার, ২৫ ভাদ্র ১৪৩১, ১০ সেপ্টেম্বর ২০২৪, ০৬ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

১৫ বছরের জঞ্জাল ১৫ দিনে সমাধান করা সম্ভব নয়: কুয়েট ভিসি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২৪
১৫ বছরের জঞ্জাল ১৫ দিনে সমাধান করা সম্ভব নয়: কুয়েট ভিসি

খুলনা: ‘প্রতিষ্ঠানের জন্য যেকোনো চ্যালেঞ্জ নিতে প্রস্তুত আছি। আমি চ্যালেঞ্জ নিয়ে কাজ করতে ভালোবাসি।

১৫ বছরের জঞ্জাল ১৫ দিনে সমাধান করা সম্ভব নয়। এজন্য আমাকে সময় দিতে হবে। কুয়েটে কেউ দুর্নীতি করলে পার পাবে না। চ্যালেঞ্জ কোনো বিষয় নয়, আমি আল্লাহ ছাড়া কাউকে ভয় পাই না’।

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) নবনিযুক্ত ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ মাছুদ সোমবার (৯ সেপ্টেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সভাকক্ষে খুলনার কর্মরত গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় সভায় এ কথা বলেন।

নবনিযুক্ত ভাইস চ্যান্সেলর বলেন, কুয়েটকে আমি ভালো একটি অবস্থানে নিয়ে যেতে চাই। কুয়েটে আমি সবচেয়ে বেশি নির্যাতিত হয়েছি। আমি নিজের কাছে শতভাগ স্বচ্ছ। কে কী বলল তা নিয়ে আমি মাথা ঘামাই না। আমি দ্রুততার সঙ্গে কাজ করি। খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কোনো অনিয়ম হতে দেওয়া হবে না। গণমাধ্যমকর্মীরা সমাজের দর্পণ। কুয়েটকে আরও ভালো স্থানে নিয়ে যেতে তিনি সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। দলমত নির্বিশেষে সবাইকে নিয়ে কাজ করতে পারবো। এটা আমার দৃঢ় বিশ্বাস।

গণমাধ্যমকর্মীদের প্রশ্নের জবাবে ভাইস চ্যান্সেলর বলেন, আবাসিক হলে কোনো বহিরাগত থাকবে না ও শিক্ষার্থীদের আবাসিক হলের সমস্যা অচিরেই সমাধান হয়ে যাবে।

মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য দেন কুয়েটের রেজিস্ট্রার প্রকৌশলী মো. আনিছুর রহমান ভূঞা।

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০২৪
এমআরএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা এর সর্বশেষ