ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

খালেদার গাড়িবহরে হামলার প্রতিবাদে রাবিতে র‌্যালি

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৫
খালেদার গাড়িবহরে হামলার প্রতিবাদে রাবিতে র‌্যালি ছবি : বাংলানিউজটোয়েটিফোর.কম

রাজশাহী বিশ্ববিদ্যালয়: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহরে হামলা ও ভাঙচুরের প্রতিবাদে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) প্রতিবাদ র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৬ এপ্রিল) বেলা ১১টায় রাবি জাতীয়বাদী ও ইসলামী মূল্যবোধে বিশ্বাসী শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীদের ব্যানারে এ কর্মসূচির আয়োজন করা হয়।



বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনের সামনে থেকে র‌্যালিটি শুরু হয়ে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে গিয়ে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।  

রাবির বিএনপি-জামায়াতপন্থি শিক্ষকদের সংগঠন সাদা দলের আহ্বায়ক শামসুল আলম সরকারের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন, প্রফেসর রফিকুল ইসলাম, প্রফেসর কে এ এম শাহাদাৎ হোসেন মন্ডল, প্রফেসর এম আজহার আলী।

বক্তারা বলেন, এ ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান এবং দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সরকারের প্রতি আহ্বান জানান।

সমাবেশে আরো উপস্থিত ছিলেন, প্রফেসর মামুনুল কেরামত, বিজনেস স্টাডিজ অনুষদের ডিন প্রফেসর আমজাদ হোসেন, প্রফেসর মোহাম্মদ বেলাল হোসেন, প্রফেসর আফরাউজ জামান খান চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৫
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।