ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

স্পিড ট্র্যাক মাস্টার রেসিং সিজন-৪'র চ্যাম্পিয়ন ঢাবি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৬
স্পিড ট্র্যাক মাস্টার রেসিং সিজন-৪'র চ্যাম্পিয়ন ঢাবি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাভারের আশুলিয়ায় আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের স্পিড ট্র্যাক মাস্টার রেসিং সিজন-৪ এর চ্যাম্পিয়ন হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি)। আর রানার্স আপ হয়েছে ইন্ডিপেনডেন্ট ইউনির্ভাসিটি অব বাংলাদেশ (আইইউবি)।

আশুলিয়া (ঢাকা): সাভারের আশুলিয়ায় আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের স্পিড ট্র্যাক মাস্টার রেসিং সিজন-৪ এর চ্যাম্পিয়ন হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি)। আর রানার্স আপ হয়েছে ইন্ডিপেনডেন্ট ইউনির্ভাসিটি অব বাংলাদেশ (আইইউবি)।

রোববার (০৪  ডিসেম্বর) সন্ধ্যায় আশুলিয়ার জামগড়ায় বিনোদন কেন্দ্র ফ্যান্টাসি কিংডমে ফাইনাল পর্ব অনুষ্ঠিত হয়। এতে সেরা রেসার হওয়ার গৌরব অর্জন করেন আইইউবি’র শিক্ষার্থী রেজানুল আহমেদ সাকিব।

প্রধান অতিথি হিসেবে এ সময় উপস্থিত থেকে বিজয়ী শিক্ষার্থীদের হাতে ঢাকা থেকে মালেয়শিয়ার বিমান টিকিট হস্তান্তর করেন আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের ব্র্যান্ড ম্যানেজার মাইদুল ইসলাম।

তিনি বলেন, স্পিড সব সময় তারুণ্যের চঞ্চলতাকে প্রতিপালন করে আসছে। আমাদের বিজ্ঞাপনের মাধ্যমেও সে বিষয়টি প্রতিফলিত হয়, আর সেজন্য তারুণ্যের চঞ্চলতার উদ্দীপনাকে বহুগুণ বাড়িয়ে দিতেই আমাদের এ আয়োজন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের ডিপুটি ম্যানেজার ইভেন্ট আজম বিন তারেক, এক্সিকিউটিভ আলিফ আল মোহাম্মেদ সালাউদ্দিন, ফ্যান্টাসি কিংডমের জেনারেল ম্যানেজার মেজর মঞ্জুর উদ্দিন আহমেদ।

গত ১ ডিসেম্বর দেশের ১৫টি বিশ্ববিদ্যালয়ের সাড়ে তিন’শ শিক্ষার্থীদের নিয়ে স্পিড ট্র্যাক মাস্টার রেসিং সিজন ৪ শুরু হয়েছিলো। ১৬ জন তারকার নেতৃত্বে প্রতিটি বিশ্ববিদ্যালয়ের প্রতিটি দল থেকে সেরা ৬ জন রেসারদের বাছাই করার জন্য গত ২৮ নভেম্বর থেকে ১ ডিসেম্বর পর্যন্ত প্রাক নির্বাচনী রেসিং কম্পিটিশন অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৬
টিআই

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।