ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

শিক্ষা

রাবির 'ই' ইউনিটের ফল প্রকাশ

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৩ ঘণ্টা, নভেম্বর ১, ২০১৭
রাবির 'ই' ইউনিটের ফল প্রকাশ

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার ‘ই’ ইউনিটের (সামাজিক বিজ্ঞান অনুষদ) ফল প্রকাশ হয়েছে। 

বুধবার (১ নভেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এ ফল প্রকাশ করা হয়।

‘ই’ ইউনিটের ৭৪৮টি আসনের বিপরীতে ‘ই-১’ শিফট থেকে ৭৯৭ জন, ‘ই-২’ শিফট থেকে ৭৮১ জন এবং ‘ই-৩’ থেকে ৮০১ জনকে সাক্ষাৎকারের জন্য ডাকা হয়েছে।

 

২৮ নভেম্বর ‘ই-১’ শিফট, ২৯ নভেম্বর ‘ই-২’ এবং ৩০ নভেম্বর ‘ই-৩’ শিফটভুক্ত পরীক্ষার্থীদের সকাল সাড়ে ৯টা থেকে বিশ্ববিদ্যালয়ে ডিনস্ কমপ্লেক্সে সাক্ষাৎকার দিতে হবে।

ওয়েবসাইটে প্রকাশিত সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক মো. ফয়জার রহমান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, সাক্ষাৎকারের জন্য নির্বাচিত পরীক্ষার্থীদের ৭ নভেম্বর থেকে ২০ নভেম্বরের মধ্যে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে দেয়া ছক ও নিয়মানুযায়ী বিভাগ পছন্দক্রম ফরম পূরণ করতে হবে।  

সাক্ষাৎকারের সময় মাধ্যমিক ও উচ্চ-মাধ্যমিক পরীক্ষার মূল নম্বরপত্র এবং মূল রেজিস্ট্রেশন কার্ড ও বিষয় পছন্দক্রম ফরম সঙ্গে রাখতে হবে। এছাড়া পরীক্ষার হলে পরিদর্শক স্বাক্ষরিত প্রবেশপত্রটিও আনতে হবে।  

ভর্তি পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.ru.ac.bd) পাওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, নভেম্বর ০১, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।