ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

শিক্ষা

রাবির ভর্তি পরীক্ষার ‘এফ’ ইউনিটের ফল প্রকাশ

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫০ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৭
রাবির ভর্তি পরীক্ষার ‘এফ’ ইউনিটের ফল প্রকাশ

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ভর্তি পরীক্ষায় জীব ও ভূ-বিজ্ঞান অনুষদভুক্ত ‘এফ’ ইউনিটের ফল প্রকাশ করা হয়েছে। শুক্রবার (৩ নভেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এ ফল প্রকাশ করা হয়।

মেধা তালিকায় স্থান পাওয়া শিক্ষার্থীদের আগামী ২১ থেকে ২৩ নভেম্বর মৌখিক পরীক্ষার জন্য ডাকা হয়েছে। এর আগে ১৯ নভেম্বরের মধ্যে ওয়েবসাইট থেকে বিভাগ ‘চয়েস ফরম’ পূরণ করতে হবে।

অনুষদের ডিন অধ্যাপক ড. সাইফুল ইসলাম ফারুকী জানান, ‘এফ-১’ শিফট ১ হাজার ১ জন এবং ‘এফ-২’ শিফট ১ হাজার ১ জনকে মৌখিক পরীক্ষার জন্য ডাকা হয়েছে। আর ‘এফ-৩’ শিফটের বিজ্ঞান গ্রুপ থেকে ১ হাজার ৩ জন এবং অ-বিজ্ঞান গ্রুপ থেকে ৩০৬ জনকে প্রাথমিকভাবে নির্বাচিত করা হয়েছে।

২১ থেকে ২৩ নভেম্বর প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের তৃতীয় বিজ্ঞান ভবনের বিভিন্ন বিভাগে মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।

মৌখিক পরীক্ষার সময় প্রার্থীকে এসএসসি ও এইচএসসি পরীক্ষার মূল মার্কশিট, রেজিস্ট্রেশন কার্ড এবং সংশ্লিষ্ট পরীক্ষার প্রবেশপত্র সঙ্গে আনতে হবে। ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটে (www.ru.ac.bd) পাওয়া যাবে। প্রথম দফায় ভর্তি প্রক্রিয়া শেষে আসন শূন্য থাকা সাপেক্ষে দ্বিতীয় দফায় মেধা তালিকা প্রকাশ করা হবে।

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘণ্টা, ০৩ নভেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।