ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

শিক্ষা

বেরোবি শিক্ষক সমিতির নির্বাচনে প্রগতিশীলের জয়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৮
বেরোবি শিক্ষক সমিতির নির্বাচনে প্রগতিশীলের জয়

বেরোবি (রংপুর):  বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) শিক্ষক সমিতির নির্বাচনে মুক্তিযুদ্ধের চেতনায় আওয়ামীপন্থী প্রগতিশীল শিক্ষক সমাজ নিরঙ্কুশ বিজয় লাভ করেছে। মঙ্গলবার (১৬ জানুয়ারি) দিনগত রাতে এর ফলাফল ঘোষণা করা হয়। 

এর আগে একইদিন সকাল সাড়ে ১০টা থেকে ৩টা পর্যন্ত ভোটগ্রহণ চলে।  

মুক্তিযুদ্ধের চেতনায় ‘প্রগতিশীল শিক্ষক সমাজ’ প্যানেল থেকে সভাপতি নির্বাচিত হয়েছেন পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. গাজী মাজহারুল আনোয়ার এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক তাবিউর রহমান প্রধান।

শিক্ষকদের ১৫৩ ভোটারের মধ্যে ১৩৪ জন ভোট দিয়েছেন। ভোট গণনা শেষে মঙ্গলবার রাত ৮টায় ফলাফল ঘোষণা করে নির্বাচন কমিশন।

মুক্তিযুদ্ধের চেতনায় প্রগতিশীল কর্তৃক ঘোষিত ১৫ সদস্যের পূর্ণাঙ্গ প্যানেল (সাধারণ সদস্যের ১০টি পদসহ) জয়লাভ করেছে। অন্য পদগুলোর মধ্যে সহ-সভাপতি পদে ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক আলী রায়হান সরকার, কোষাধ্যক্ষ পদে ফাইন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের বিভাগীয় প্রধান ড. নূর আলম সিদ্দিক, যুগ্ম সম্পাদক পদে ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আতিউর রহমান এবং সদস্য পদে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক আজিজুর রহমান, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক খন্দকার জাহাঙ্গীর আলম নিরব, গণিত বিভাগের অধ্যাপক আর এম হাফিজুর রহমান সেলিম, দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক মোস্তাফিজার রহমান রিপন, পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক বিপুল হোসেন, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক প্রদীপ কুমার সরকার, গণিত বিভাগের বিভাগীয় প্রধান কমলেশ চন্দ্র রায়, ফাইন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক সাখাওয়াত হোসেন, বাংলা বিভাগের অধ্যাপক ড. পরিমল চন্দ্র বর্মন এবং রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান সাইদুর রহমান নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশ সময়: ০৩১২ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৮
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।