ঢাকা, রবিবার, ১৬ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

শিক্ষা

উপাচার্য নিয়োগের দাবিতে কুবিতে মানববন্ধন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৬ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৮
উপাচার্য নিয়োগের দাবিতে কুবিতে মানববন্ধন কুবিতে মানববন্ধন

কুবি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) উপাচার্য নিয়োগের দাবিতে মানববন্ধন করেছে সম্মিলিত সাংগঠনিক জোট। মানববন্ধন শেষে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দেওয়া হয়।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয় প্রধান ফটকে এ মানববন্ধনে এক সপ্তাহের মধ্যে উপাচার্য নিয়োগ না হলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন সংগঠনের নেতারা। এদিকে এ আন্দোলনের সঙ্গে একাত্মতা পোষণ করেন বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা।

এসময় বক্তারা বলেন, উপাচার্য বিহীন দীর্ঘ ৫৫দিন একটি বিশ্ববিদ্যালয় চলতে পারে না। উপাচার্য নিয়োগ না হওয়ায় বিভিন্ন বিভাগের চূড়ান্ত পরীক্ষার ফলাফল আটকে আছে, ১৯টি বিভাগের চূড়ান্ত পরীক্ষা হচ্ছে না এবং স্থগিত রয়েছে ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা। এছাড়া বিশ্ববিদ্যালয়ের সকল প্রশাসনিক এবং একাডেমিক কার্যক্রম স্থবির হয়ে আছে।

২০১৬ সালের ০২ ডিসেম্বর সাবেক উপাচার্য ড. মো. আলী আশরাফের সময়সীমা শেষ হওয়ার ৫৫ দিন অতিবাহিত হলেও এখনো বিশ্ববিদ্যালয়ে উপাচার্য নিয়োগ দেওয়া হয়নি।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা এর সর্বশেষ