ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

কোচিং করানোর দায়ে ঝালকাঠিতে চার শিক্ষককে জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১৮
কোচিং করানোর দায়ে ঝালকাঠিতে চার শিক্ষককে জরিমানা কোচিং করানোর দায়ে কক্ষ সিলগালা

ঝালকাঠি: নিষেধাজ্ঞা অমান্য করে ঝালকাঠিতে কোচিং করানোর সময় অভিযান চালিয়ে চার শিক্ষককে আটক করে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। পাশাপাশি কোচিংয়ের আসবাবপত্র জব্দ ও কক্ষ সিলগালা করে দেওয়া হয়েছে। পরে তাদের মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।

বৃহস্পতিবার (০১ ফেব্রুয়ারি) সকালে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষার প্রথমদিনে পৌরশহরের মহিলা কলেজ সড়কে এ অভিযান চালানো হয়।  

অর্থদণ্ড প্রাপ্তরা হলেন- ঝালকাঠি হরচন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক কামরুল ইসলাম, শাহাদাৎ হোসেন, সুবিমল বড়াল ও প্রাইভেট শিক্ষক সোহাগ হোসেন।

 

ঝালকাঠির জেলা প্রশাসক (ডিসি) মো. হামিদুল হক বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কোচিং করানো সময় ওই চার শিক্ষককে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের প্রত্যেককে ৫শ’ টাকা করে জরিমানা করা হয়েছে। পাশাপাশি ওই কোচিংয়ের আসবাবপত্র জব্দ ও কক্ষ সিলগালা করে দেওয়া হয়েছে।

এছাড়া বাকি পরীক্ষার দিনগুলোতে তারা এ ধরনের কাজ থেকে বিরত থাকবেন, এ মর্মে তাদের সবার কাছ থেকে মুচলেকা নেওয়া হয়েছে বলেও জানান ডিসি।  

বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০১৮ 
এমএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।