ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

পলাশীর মোড়ে পুলিশ, ঢাবিতে ছাত্রলীগ সতর্কাবস্থানে

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০১৮
পলাশীর মোড়ে পুলিশ, ঢাবিতে ছাত্রলীগ সতর্কাবস্থানে পলাশী মোড় ঘিরে রেখেছে পুলিশ/ছবি: বাংলানিউজ

ঢাকা: জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রায় সামনে রেখে রাজধানীর আজিমপুর পলাশীর মোড়ে কঠোর নিরাপত্তা বলয় গড়ে তুলেছে পুলিশ। ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় সতর্ক অবস্থানে রয়েছে ছাত্রলীগ।
 

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকাল ৭টা থেকে অবস্থান নেয় তারা।

সরেজমিনে দেখা যায়, পলাশী থেকে বুয়েটগামী রাস্তায় কোনো ধরনের যানবাহন ঢুকতে দেওয়া হচ্ছে না।

শুধু বকশীবাজার থেকে যানবাহন ঢুকে পলাশী মোড় দিয়ে বের হচ্ছে।

পলাশীতে দায়িত্বপালনরত শাহবাগ থানার সহকারী উপ-পুলিশ পরিদর্শক এমদাদুল হক বাংলানিউজকে বলেন, আমরা সকাল থেকে অবস্থান নিয়েছি। এখন পর্যন্ত কোনো ধরনের ঝামেলা হয়নি।

অন্যদিকে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় সর্তক অবস্থানে রয়েছে ছাত্রলীগ। সকাল থেকে বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনসহ ক্যাম্পাসের বিভিন্ন পয়েন্টে অবস্থান নেন ছাত্রলীগের হল ও বিশ্ববিদ্যালয় শাখার নেতাকর্মীরা।

বিশ্ববিদ্যালয়ের মাস্টারদা সূর্য সেন হল শাখা ছাত্রলীগের সভাপতি মো. গোলাম সরোয়ার বাংলানিউজকে বলেন, রায় কেন্দ্র করে ঢাকা বিশ্ববিদ্যালয়ে এসে ছাত্রদলের অছাত্ররা বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করে তাহলে ছাত্রলীগ প্রতিহত করবে। এ লক্ষ্যে আমরা আমরা আজ সতর্ক অবস্থানে রয়েছি।

বাংলাদেশ সময়: ১০০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০১৮
এসকেবি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।