ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

শিক্ষা

পরীক্ষা কেন্দ্রে দায়িত্বে অবহেলা, ৩ শিক্ষক বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৮
পরীক্ষা কেন্দ্রে দায়িত্বে অবহেলা, ৩ শিক্ষক বহিষ্কার

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় দাখিল পরীক্ষা কেন্দ্রে পরিদর্শকের দায়িত্ব পালনে অবহেলার অপরাধে তিন শিক্ষককে পরীক্ষার দায়িত্ব পালন থেকে দুই বছরের জন্য বহিষ্কার করা হয়েছে। 

রোববার (১১ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আরিফুজ্জামান উল্লাপাড়া কামিল মাদ্রাসা দাখিল পরীক্ষা কেন্দ্র পরিদর্শনে গিয়ে ওই শিক্ষকদের বহিষ্কারের নির্দেশ দেন।  

বহিষ্কারের আদেশপ্রাপ্ত শিক্ষকরা হলেন-গয়হাট্টা দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক মো. আলাউদ্দিন, ভেংড়ী দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক মো. মাহফুজুর রহমান ও দহকুলা দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক রবিউল ইসলাম।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফুজ্জামান বাংলানিউজকে জানান, দুপুরে কামিল মাদ্রাসা পরীক্ষা কেন্দ্রের একটি কক্ষে গিয়ে দেখা যায়, পরীক্ষার্থীরা কথা বলছে এবং একে অপরের খাতা দেখাদেখি করছে। এতে পরীক্ষার পরিবেশ নষ্ট হওয়ায় ওই কক্ষে দায়িত্বরত তিন শিক্ষককে দুই বছরের জন্য সব পরীক্ষা কেন্দ্র থেকে বহিষ্কার করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।