ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

বসুন্ধরা চেয়ারম্যানের সঙ্গে এনইউবি প্রতিনিধিদের সাক্ষাৎ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৮
বসুন্ধরা চেয়ারম্যানের সঙ্গে এনইউবি প্রতিনিধিদের সাক্ষাৎ বসুন্ধরা গ্রুপ চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানকে ফুলেল শুভেচ্ছা জানান এনইউবি প্রতিনিধিদলের সদস্যরা। ছবি: বাংলানিউজ

ঢাকা: দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছে বেসরকারি নর্দার্ন ইউনিভার্সিটি বাংলাদেশের (এনইউবি) একটি প্রতিনিধিদল। 

সোমবার (২৬ ফেব্রুয়ারি) রাজধানীর বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার্সে চেয়ারম্যানের কার্যালয়ে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।  

ইউনিভার্সিটি ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহর নেতৃত্বে প্রতিনিধিদলে ছিলেন নর্দার্ন ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. আনোয়ার হোসেন, উপ-উপাচার্য প্রফেসর ড. আনোয়ারুল করিম, ট্রেজারার মো. আনোয়ার হোসেন প্রমুখ।

 

এ সময় আহমেদ আকবর সোবহান নর্দার্ন ইউনিভার্সিটির শিক্ষা কার্যক্রমের খোঁজ-খবর নেন। একইসঙ্গে শিক্ষার্থীদের বাস্তব ও কর্মমুখী শিক্ষা দেওয়ার মাধ্যমে বিশ্বমানের জনশক্তি তৈরির প্রচেষ্টায় নর্দার্ন ইউনিভার্সিটি কর্তৃপক্ষের প্রশংসা করেন।

আর্থ-সামাজিক উন্নয়নে নতুন নতুন ধারণা সংযোজন ও অবকাঠামোগত উন্নয়নের মাধ্যমে দেশের মর্যাদা বিশ্ব দরবারে তুলে ধরায় বসুন্ধরা গ্রুপ এবং এর চেয়ারম্যানকে ধন্যবাদ জানান ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৮
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।