ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

সেনাপল্লী হাই স্কুলে ’৯৮ ব্যাচের শিক্ষার্থীদের মিলনমেলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৮ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৮
সেনাপল্লী হাই স্কুলে ’৯৮ ব্যাচের শিক্ষার্থীদের মিলনমেলা আয়োজন যেন ’৯৮ ব্যাচের শিক্ষার্থীদের মিলনমেলায় পরিণত হয়

ঢাকা: ক্যান্টনমেন্ট বোর্ডের অধীন সেনা পল্লী হাই স্কুলের ১৯৯৮ সালের মাধ্যমিক পরীক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। ‘পুরনো স্মৃতিরা আজ সেজেছে রঙিন সাজ’ শীর্ষক এ আয়োজন যেন ওই ব্যাচের শিক্ষার্থীদের মিলনমেলায় পরিণত হয়।

ঢাকা সেনানিবাসের সেনা পল্লী আবাসিক এলাকার অদূরে নাবিক কলোনি সংলগ্ন ছায়া সুনিবিড় দৃষ্টিনন্দন প্রাকৃতিক সৌন্দর্যে ঘেরা স্কুল ক্যাম্পাসে শুক্রবার (৩০ মার্চ) এ পুনর্মিলনীর আয়োজন করা হয়।

স্কুলের প্রধান শিক্ষক কে এম সারোয়ারের নেতৃত্বে ব্যবস্থাপনা কর্তৃপক্ষের সহযোগিতায় আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিক্ষক-শিক্ষিকারা।

১৯৯৮ সালে স্কুলে শিক্ষকতা করতেন এমন বেশ কয়েকজন প্রবীণ শিক্ষক-শিক্ষিকাও অনুষ্ঠানে যোগ দেন। এদের মধ্যে রয়েছেন রেহানা বেগম, মো. ছিদ্দিকুর রহমান, মাহমুদা বেগম, কামরুন্নাহার, মো. গোলাম মোস্তফা ও আবু হাছান খান।  ১৯৯৮ সালে স্কুলে শিক্ষকতা করতেন এমন বেশ কয়েকজন প্রবীণ শিক্ষক-শিক্ষিকাও অনুষ্ঠানে যোগ দেনআয়োজনে শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন ডা. রেহানা, ডা. মামুন, সাগর, রবিন, রুনা। অনুষ্ঠান পরিচালনা করেন মাসুদুর রহমান মান্না। আয়োজকদের মধ্যে মান্না, সবুজ, সাইফুল, সাদি, পিঙ্কি, ডলি, কনক, রোজির নাম উল্লেখযোগ্য।  

অনুষ্ঠানে প্রয়াত প্রধান শিক্ষিকা খালেদা বেগম এবং প্রয়াত শিক্ষার্থী আরিফসহ অন্যান্য মরহুমদের রুহের মাগফেরাতের জন্য এবং স্কুলের সঙ্গে সম্পৃক্ত সবার দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।  

অনুষ্ঠানে সঞ্চালক বলেন, আমরা যারা আজ প্রতিষ্ঠিত বা সমাজে একটি ভাল অবস্থানে আছি, আমাদের দায়িত্ব আমাদের আশেপাশে যারা আছেন তাদের ভাল রাখা এবং স্কুলের পরিবেশ অবস্থান ভাল করতে যথাসাধ্য সহযোগিতা করা।  আয়োজন যেন ’৯৮ ব্যাচের শিক্ষার্থীদের মিলনমেলায় পরিণত হয়অনুষ্ঠানটি সফল করতে সহযোগিতায় ছিল এস এম ট্রিমস, আইফ্লেক্স সফট লিমিটেড, এমআইএস ক্যাটারিং সার্ভিসেস এবং মায়েকাওয়া বাংলাদেশ।  

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৮
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।