ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

মানসম্মত শিক্ষায় সোনার বাংলাদেশ গড়ে তুলতে হবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০০ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৮
মানসম্মত শিক্ষায় সোনার বাংলাদেশ গড়ে তুলতে হবে বক্তব্য রাখছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার। ছবি- বাংলানিউজ

পটুয়াখালী: সোনার বাংলা মানে সোনা দিয়ে মোড়ানো বাংলা নয়। মানসম্মত শিক্ষায় সোনার মানুষ গড়ে তোলার মাধ্যমেই সোনার বাংলাদেশ গড়ে তুলতে হবে। একজন বঙ্গবন্ধুর জন্ম না হলে সোনার বাংলাদেশ হতো না। একজন শেখ হাসিনার জন্ম না হলে বঙ্গবন্ধু হত্যার বিচার হতো না। আমরা দেশকে এমন এক জায়গায় রেখে যেতে চাই এরপর যারা দেশ চালাতে আসবে তারা বুঝবে তাদের সঙ্গে আমাদের ফারাকটা কোথায়। 

শনিবার (২৮ এপ্রিল) সকালে কুয়াকাটা পর্যটন হলিডে ইয়ুথ ইন প্রাঙ্গণে জনসচেতনতামূলক মতবিনিময় সভা ও মা-অভিভাবক সমাবেশে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এসব কথা বলেন।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. মো. আবু হেনা মোস্তফা কামালের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যায়নরত শিক্ষার্থীদের অভিভাবক ও শিক্ষকদের সঙ্গে কথা বলেন মন্ত্রী।

সমাবেশে বিশেষ অতিথি ছিলেন- সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী মাহবুবুর রহমান এমপি, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. গিয়াস উদ্দিন আহমেদ, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) মো. সাবের হোসেন, পটুয়াখালী পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের বরিশাল বিভাগীয় পরিচালক এসএম ফারুক, উপ পরিচালক মো. দেলোয়ার হোসেন, কলাপাড়া উপজেলা চেয়ারম্যান আব্দুল মোতালেব তালুকদার, কুয়াকাটা পৌর মেয়র আ. বারেক মোল্লা প্রমুখ।

সমাবেশে কলাপাড়া উপজেলার সব প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকমণ্ডলী, বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৮
এমএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।