ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

শিক্ষা

বাকৃবিতে অ্যালামনাই পুনর্মিলনী ১৯ জুলাই

বাকৃবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, জুলাই ৬, ২০১৮
বাকৃবিতে অ্যালামনাই পুনর্মিলনী ১৯ জুলাই সংবাদ সম্মেলন

বাকৃবি (ময়মনসিংহ): বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) সাফল্য ও গৌরবের ৫৭ বছর উদযাপন এবং হাওড় ও চর উন্নয়ন ইনস্টিটিউটের উদ্বোধন আগামী ১৯ জুলাই (বৃহস্পতিবার) অনুষ্ঠিত হবে। ওইদিন বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন মাঠে অনুষ্ঠানটি উদ্বোধন করবেন রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর আবদুল হামিদ।

শুক্রবার (৬ জুলাই) বিকেল ৩টায় বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অনুষ্ঠানের তথ্য ও প্রচার উপ-কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মো. আখতার হোসেন চৌধুরী।

এতে লিখিত বক্তব্য পাঠ করেন কমিটির সদস্যসচিব অধ্যাপক ড. মোহাম্মদ আল-মামুন।

 

তিনি জানান, ১৯ জুলাই দুপুর ২টায় উদ্বোধনী অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন ওয়েবসাইটে http://bauaa.org.bd গিয়ে প্রাক্তন শিক্ষার্থীরা রেজিস্ট্রেশন করতে পারবেন। আগামী ১০ জুলাই রাত ১২টা পর্যন্ত রেজিট্রেশন করা যাবে।  

বিশ্ববিদ্যালয়ের ছয়টি অনুষদ, ক্যাম্পাস চত্বরে অবস্থিত বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট এবং বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউটের উদ্ভাবিত প্রযুক্তি মেলারও আয়োজন থাকবে।  

সংবাদ সম্মেলনে তথ্য ও প্রচার উপ-কমিটির আহ্বায়ক অধ্যাপক মো. আখতার হোসেন চৌধুরী বলেন, উদ্বোধনী অনুষ্ঠানে রাষ্ট্রপতি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে হাওড় ও চর উন্নয়ন ইনস্টিটিউটের ভিত্তিপ্রস্তর এবং প্রযুক্তি মেলা উদ্বোধন করবেন রাষ্ট্রপতি আবদুল হামিদ।

অনুষ্ঠানের দিন বিশ্ববিদ্যালয়ে ক্লাস-পরীক্ষা বন্ধ থাকবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, জুলাই ০৬, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।